ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

ইনকাম করার সেরা সুযোগ, ঘরে বসে ব্যাংকের থেকে পাবেন ৬০ হাজার টাকা!

Advertisement

Advertisement

সারা দেশে এমন অনেক ব্যাংক রয়েছে যা কর্মসংস্থানের ব্যবস্থা করে থাকে। এখন দেশের বড় বড় ব্যাংকগুলো এটিএম বসানোর দিকে মনোনিবেশ করছে। এই সুযোগে আপনি ঘরে বসেই আপনার এটিএমের একটি ফ্র্যাঞ্চাইজি নিয়ে স্বপ্নকে সত্যি করতে পারেন। আপনি ঘরে বসে এটিএম ফ্র্যাঞ্চাইজি নিতে পারেন যেখানে আপনি প্রতি মাসে ৬০ হাজার টাকা উপার্জন করার সুযোগ রয়েছে। যদিও আনুষ্ঠানিকভাবে এখনও কোনও ব্যাংকের পক্ষ থেকে কিছু বলা হয়নি, তবে মিডিয়া রিপোর্টে বড় দাবি করা হচ্ছে।

Advertisement

ভারতের অনেক ব্যাংক এখন সারা দেশে তাদের এটিএম ফ্র্যাঞ্চাইজি বিতরণের জন্য কাজ করছে, যার সুবিধা আপনি সহজেই নিতে পারেন। এর জন্য আপনাকে কিছু গুরুত্বপূর্ণ বিষয় খেয়াল রাখতে হবে। এটিএম ইনস্টল করার জন্য আপনার অবশ্যই জনবহুল এলাকায় খালি জমি থাকতে হবে।

Advertisement

Advertisement

এ ছাড়া এখান থেকে অন্যান্য এটিএমের দূরত্ব হতে হবে ৮০ থেকে ১০০ মিটার। এখানে পোক্ত ছাদ এবং বিদ্যুৎ সংযোগের সুবিধা থাকা খুবই জরুরী। এর পাশাপাশি আপনার কাছে দরকারী সমস্ত কাগজ থাকতে হবে। ব্যাঙ্কের এটিএম ফ্র্যাঞ্চাইজির জন্য, আপনার কাছে কিছু গুরুত্বপূর্ণ নথি থাকতে হবে। প্রথমত আধার কার্ড, প্যান কার্ড এবং জমির রসিদ এবং বিদ্যুৎ সংযোগ থাকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই সমস্ত কাগজপত্র দিয়ে আপনি আবেদন করতে পারেন, যার পরে আপনি স্বাচ্ছন্দ্যে ফ্র্যাঞ্চাইজি পাওয়ার দিকে এই ধাপ এগিয়ে যাবেন। যদিও এ ব্যাপারে ব্যাংকের পক্ষ থেকে নিশ্চিত করে কিছু বলা হয়নি। তবে বিভিন্ন জায়গায় এমন দাবি করা হচ্ছে। সেটাই তুলে ধরা হল আপনাদের সামনে।