নিউজ

সোনার দামের পতন অব্যাহত রইলো, আপনার শহরে কত টাকায় বিকোচ্ছে সোনা? জানুন লেটেস্ট রেট

আজকাল সোনা তার সর্বোচ্চ স্তর থেকে প্রায় ৩১০০ টাকা কমে বিক্রি হচ্ছে

Advertisement

Advertisement

সোনার দামের উত্থান পতন চলছে দীর্ঘদিন ধরেই। এই মাসের শুরু থেকে অবশ্য বেশ দাম কমেছে সোনার। এই সোনার কম দাম দেখে মুখে হাসি ফুটেছে জন সাধারণের। পুজোর আগে সোনা কিনতে চাইলে এইটাই হচ্ছে ঠিক সময়। আজকাল সোনা তার সর্বোচ্চ স্তর থেকে প্রায় ৩১০০ টাকা কম বিক্রি হচ্ছে, যদি আপনি সুযোগটি মিস করেন তবে আপনাকে অনুতপ্ত হতে হবে।

Advertisement

বুলিয়ন মার্কেট বিশেষজ্ঞদের মতে, শীঘ্রই সোনা না কিনলে আফসোস করতে হবে, কারণ এমন সুযোগ বারবার আসে না। দেশে ২৪ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম ৫৯,৫১০ টাকা রেকর্ড করা হয়েছিল। যেখানে সমপরিমাণ ২২ ক্যারেট সোনার দাম ছিল ৫৪,৫৫০ টাকা। আজ আপনার শহর কলকাতায়, ২৪ ক্যারেট সোনার দাম ৫৯৫১০ টাকা রেকর্ড করা হচ্ছে, যেখানে ২২ ক্যারেট (১০ গ্রাম) ৫৪,৫৫০ টাকা রেকর্ড করা হচ্ছে। তাই আপনি সোনা কিনতে চাইলে আর দেরি করবেন না।

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য, বিশেষজ্ঞরা মনে করছেন আর কিছুদিনের মধ্যেই সোনার দাম ব্যাপক বৃদ্ধি পাবে। এই বছরের মধ্যেই সোনার দাম ৬৪ হাজার টাকা ছাড়িয়ে যেতে পারে। তাই আপনি যদি সোনা কিনতে চান তাহলে এখন থেকেই কিনে রাখলে অনেকটা লাভবান হবেন। আপনি যদি দেশের বুলিয়ন মার্কেটে সোনা কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে ঘরে বসেই জানতে পারবেন সোনার বর্তমান রেট সম্পর্কে। এর জন্য আপনাকে 8955664433 নম্বরে একটি মিসড কল দিতে হবে। কিছুক্ষণ পর আপনার ফোনে মেসেজ আসবে। এতে আপনি সহজেই সোনার সর্বশেষ রেট চেক করতে পারবেন।

Advertisement

Recent Posts