ব্যারাকপুরের তৃণমূল তারকা প্রার্থী রাজকে দেখেই “গো ব্যাক” স্লোগান, উঠল “জয় শ্রীরাম” ধ্বনি

একুশে বিধানসভা নির্বাচনে ব্যারাকপুরে প্রার্থী হয়ে দাঁড়িয়েছেন রাজ চক্রবর্তী

Advertisement

Advertisement

একুশে বিধানসভা নির্বাচন জোরকদমে চলছে বাংলায়। আজ অর্থাৎ বৃহস্পতিবার ছিল ষষ্ঠ দফার নির্বাচন। এই নির্বাচনে ৪ জেলার ৪৩ টি বিধানসভা কেন্দ্রে ইতিমধ্যেই ভোটগ্রহণ চলছে। আজকের নির্বাচনে বেশ কয়েকজন তারকা প্রার্থী ভোট যুদ্ধের ময়দানে অবতীর্ণ হয়েছেন। ব্যারাকপুর থেকে তৃণমূল প্রার্থী হিসাবে আজ নির্বাচনে লড়ছেন টলিউড প্রখ্যাত পরিচালক রাজ চক্রবর্তী। আজ তিনি ভোট দিতে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন। তাকে ঘিরে “গো ব্যাক” স্লোগান দেওয়া হয় এবং উত্তেজনা বাড়ার সঙ্গে সঙ্গে “জয় শ্রীরাম” ধ্বনি ওঠে।

Advertisement

আসলে রাজ চক্রবর্তী আজ ব্যারাকপুরের লালকুঠির এক ও দুই নম্বর বুথে ভোট পরিস্থিতি পরিদর্শনের জন্য যান। সেখানে তিনি পৌঁছালে বিক্ষোভ শুরু করে বিজেপি কর্মী সমর্থকরা। তারা দাবি করে, “বাইরের লোক রাজ। তিনি কেন এখানে আসবেন। ওর সঙ্গে এখানে যারা ঘুরে বেড়াচ্ছে তারা বহিরাগত। এলাকায় উত্তেজনা ছড়ানোর জন্যই তিনি বুথে বুথে ঘুরছেন।” এছাড়াও তাদের অভিযোগ রাজ চক্রবর্তী তৃণমূল প্রার্থী ও নির্ধারিত গাড়ি ছাড়ার কয়েকটি বেশি গাড়ি নিয়ে এলাকায় ঘুরে বেড়াচ্ছে। তাকে ঘিরে ধরে জয় শ্রীরাম ও গো ব্যাক স্লোগান দেওয়া হয়।

Advertisement

অবশ্য রাজ চক্রবর্তী জানিয়েছেন, “যারা গো ব্যাক স্লোগান দিচ্ছেন তারা নিজেরাও জানেনা যে কেন স্লোগান দিচ্ছেন। ওরা হেরে যাবে। আর তার জন্যই এরকম বিক্ষোভ দেখানো শুরু করেছে।” এছাড়াও তিনি বলেছেন, “আমি জয়ের বিষয়ে ১০০ শতাংশ আশা রাখি। নিজের মতো করে দলকে জেতানোর জন্য খেটেছি। এখানকার সাধারণ কর্মীরা সবাই খুব খেটেছেন। আমাদেরকে মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মত শীর্ষ নেতারা এসে সমর্থন করে গেছেন। আমি আশা করছি কমপক্ষে ৩০ হাজার থেকে ৩৫ হাজার ভোটে আমি জিতব।”

Advertisement

Recent Posts