মাহিন্দ্রার গাড়িতে পেয়ে যান ২.৫ লক্ষ টাকা পর্যন্ত ডিসকাউন্ট, জারি হল নতুন দাম

মাহিন্দ্রার এই গাড়ি এই মুহূর্তে ভারতীয় বাজারে জনপ্রিয়তার শিখরে

Advertisement

Advertisement

ভারতের বাজারের সবথেকে জনপ্রিয় কয়েকটি গাড়ির কোম্পানির মধ্যে একটি হলো মাহিন্দ্রা। এই কোম্পানির এসইউভি গাড়ী মানে হল ভারতীয়দের প্রথম পছন্দ। বিভিন্ন নতুন মডেলের মাধ্যমে এসইউভি মার্কেটে মাহিন্দ্রা নিজেদের একটি আলাদা জায়গা তৈরি করে ফেলেছে ইতিমধ্যেই। আর এবারে ২০২২ সালে তারা নিজেদের বিভিন্ন মডেলের উপর দারুন ডিসকাউন্ট অফার করতে শুরু করেছে। সম্প্রতি মাহিন্দ্রা কোম্পানিটি নিজেদের স্করপিও গাড়ির ক্লাসিক ভার্সনের উপরে একটি নতুন ডিসকাউন্ট অফার চালু করেছে। এই অফার অনুযায়ী আপনারা এই গাড়িতে মোটা টাকা ডিসকাউন্ট পেয়ে যাচ্ছেন।

Advertisement

মাহিন্দ্রা শোরুম এর দ্বারা পেশ করা তথ্য অনুসারে, এই মুহূর্তে আপনারা এই গাড়ির উপরে ১ লক্ষ ৭৫ হাজার টাকার ক্যাশ ডিসকাউন্ট পাচ্ছেন, সাথেই পাবেন ১ লক্ষ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ১ লক্ষ টাকার কর্পোরেট ডিস্কাউন্ট। এছাড়াও আপনারা ২ লক্ষ টাকা পর্যন্ত একসেসরিজ বিনামূল্যে পেয়ে যাবেন।

Advertisement

Advertisement

তবে মাহিন্দ্রা স্করপিও গাড়ির বিভিন্ন মডেলের দাম কিন্তু বিভিন্ন রাজ্যে আলাদা আলাদা হয়। বিভিন্ন রাজ্যের ট্যাক্স এবং সেই নিরিখে ইন্সিওরেন্সের ভ্যালু এবং আরো অনেক কিছুই এই scorpio গাড়ির ক্ষেত্রে আলাদা আলাদা হতে পারে। তবে এমনিতে, এই গাড়ির দাম শুরু হয় ১১.৯৯ লক্ষ টাকা থেকে। তবে সমস্ত ধরনের ডিসকাউন্ট যোগ করলে এই গাড়ির দাম হয়ে যাচ্ছে ৯.৭ লক্ষ টাকা। তবে বিভিন্ন রাজ্যে এই গাড়ির এক্স শোরুম প্রাইস আলাদা আলাদা হতে পারে।