নিউজপলিটিক্সরাজ্য

‘ফাইটার দিদি’, নন্দীগ্রামে প্রচারে নয়া অস্ত্র তৃণমূলের

সোসিয়াল মিডিয়ায় জোর কদমে প্রচার শুরু করে দিয়েছে তৃণমূল কংগ্রেস।

×
Advertisement

এবারে নন্দীগ্রামে গিয়ে একটি অভিনব পন্থা নিয়ে প্রচারে নামলো তৃণমূল কংগ্রেস। এবারে তাদের প্রচারের চমক ফাইটার দিদি। সোসিয়াল মিডিয়ায় কার্টুন বানিয়ে তারা এই নিয়ে প্রচার শুরু করে দিয়েছে। তৃণমূল জানাচ্ছে, “যখন অন্যায় আমাদের রোজকার ব্যাপার হয়ে ওঠে, এবং কেন্দ্র আমাদের কণ্ঠ রোধ করে তখন একজন আমাদের ত্রাতা হয়ে দাঁড়ান, তিনি বাংলার নিজের মেয়ে মমতা, তিনি লড়ছেন এবং লড়বেন।” এই স্লোগান নিয়ে ইতিমধ্যেই জোর কদমে প্রচার শুরু করে দিয়েছে তৃণমূল। আর এবারের এই প্রচারের মূল কেন্দ্রবিন্দু করা হয়েছে নন্দীগ্রাম কে।

Advertisement

এই আসনে লড়াই হবে মমতা বন্দ্যোপাধ্যায় এবং শুভেন্দু অধিকারীর। এই আসন এবারের একেবারে হৎসিট। তার সাথেই আছেন বামেদের প্রার্থী মীনাক্ষী। এবারে এই আসন নিয়ে তৃণমূল একটি ভিডিও প্রকাশ করেছে এবং এতে দেখা যাচ্ছে , শুভেন্দু এবং বিজেপির সমস্ত নেতাদের বিরুদ্ধে মমতা একাই লড়াই করছেন। ইতিমধ্যেই প্রচারে অংশগ্রহণ করেছেন মমতা। সূত্রের খবর আবারও ২৮ তারিখ তিনি প্রচার শুরু করতে পারেন নন্দীগ্রামে। আর তার আগে ভার্চুয়ালি প্রচার শুরু করে দিলেন মমতা। দেখানো হলো, বাংলার মানুষ মমতার আলোকে আলোকিত হয়েছেন।

যে ভিডিও সোসিয়াল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, তার মূল বক্তব্য হলো দিদি একজন ফাইটার। তিনি একাই লড়াই করছেন গুজরাটের নেতাদের সঙ্গে। দেখানো হচ্ছে, মমতা বন্দ্যোপাধ্যায় একাই লড়াই করে তার মূল প্রতিদ্বন্দ্বী দের ব্যাগে ভরে গুজরাটে পাঠিয়ে দিয়েছে। দেখানো হচ্ছে, এই নন্দীগ্রামে বিজেপি নিয়ে আসছে অন্ধকার। এই ভিডিওতে আমরা শুভেন্দু কে দেখতে পাচ্ছি। তার সঙ্গেই আছেন মিঠুন চক্রবর্তী।

Advertisement

এছাড়াও দেখানো হচ্ছে, বিজেপি নিয়ে আসছে মূল্যবৃদ্ধি, এবং গ্যাসের দাম বৃদ্ধি। এই অবস্থায় মমতা নিজের জ্যোতি ছড়িয়ে সকলকে রক্ষা করছেন। নন্দীগ্রামে দাড়িয়ে একাই পরাস্ত করছেন তাদের বিরোধীদের। এই ভিডিওতে লাখের ওপরে ভিউ উঠেছে। বর্তমানে এই ভিডিও তুমুল ভাইরাল। আজকে প্রচার করছেন রাজ এবং কৌশানী। আর আগামী রবিবার সুপার সানডের দিন নন্দীগ্রামে সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Related Articles

Back to top button