Categories: বলিউড

গরীবের ভগবান সোনু সুদ, অভিনেতাকে দুধ মালা দিয়ে সম্মান জানালেন আমজনতা! ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

পরিযায়ী শ্রমিকদের ‘মসিহা’ বলতে গেলে সোনু সুদের নাম আগে আসবে। সোনু টেলিভিশনের পর্দাতে যতই ভিলেন হোক বাস্তব জীবনে তিনি গরীব অসহায় মানুষের ত্রাতা। করোনার জন্য যেদিন থেকে ভারতবর্ষে লকডাউন ঘোষিত হয় সেদিন থেকে গরীব পরিযায়ী মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন সোনু। দিন আনা দিন খাওয়া মানুষকে যথাযথ সাহায্য করার চেষ্টা করে চলেছেন একবছর ধরে। আর এই ছবি আমার আপনার আর সকল সেলিব্রেটির সামনে ধরা পড়েছে। দেশের বহু মানুষের কাছে ভালোবাসা ও পেয়েছেন সোনু সুদ।

Advertisement

এবছর করোনা আরো শক্তিশালী হয়ে ফিরে এসেছে। আর এই মহামারি অবস্থায় সোনু সাধারণ মানুষের আর্তনাদে সাড়া দিয়েছেন। কারোর অক্সিজেনের ব্যবস্থা তো অনাথ শিশুদের দায়িত্ব নিজের কাঁধে তুলে নেওয়া। এই অতিমারিতেও অভিনেতার কার্যকলাপ গুনে শেষ করা যাবেনা। হাজার হাজার শিশু এমন রয়েছে, যাঁরা পড়াশুনা বন্ধ করে বসে আছে। কেউ অর্থের অভাবে পড়তে পারছে না আজ। তাদের সকলের অনলাইন পড়াশোনার ব্যবস্থা ও করে দিয়েছেন তিনি। এমনকি করোনার কোপে যে সমস্ত শিশুরা নিজেদের বাবা-মকে হারিয়েছে তাদের সকলের শিক্ষার দায়িত্ব কেন্দ্র ও রাজ্য সরকারকে নিতে হবে বলে ট্যুইটে আবেদন করেছিলেন অভিনেতা।

Advertisement

বৃহস্পতিবার এর মধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, সোনু সুদের একটি বড় পোস্টারে ফুলের মালা পরিয়ে, দুধ ঢালা হচ্ছে ভগবান শিবের মতো। এই ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের চিত্তোর জেলাতে। এই দুবছর ধরে সোনুর কাজের জন্য তাঁকে ভগবানের জায়গা দিয়েছেন এই এলাকার মানুষ। তাঁর কাজকে ধন্যবাদ জ্ঞাপনের জন্য এই দুধ ঢালার কাজ সম্পন্ন হয়েছে।

Advertisement

এই ভিডিও অভিনেতার চোখে আসতেই তিনিও নিজের ট্যুইটার হ্যান্ডেলে শেয়ার করেন। আর এলাকার মানুষদের উদ্দেশ্যে লিখলেন, ‘কৃতজ্ঞ’!। এরপর এক ইউজার লিখলেন, এটা অনেক বড় একটা সম্মান। এই করোনা মহামারির সময়ে সোনু যেভাবে দেশের মানুষের পাশে দাঁড়িয়েছে সেখানে এটাও এখন অনেক ছোট লাগছে। তবে এর মধ্যেও কেউ কেউ কটাক্ষ করেছেন। কেউ কেউ বলেছেন, এই খারাপ সময়ে দুধের অপচয় করা কি খুব দরকার ছিল। সোনু কেন এই ঘটানায় সাবাসি দিলেন তাঁর উচিত ছিল এর বিরোধিতা করার।

Recent Posts