Categories: নিউজ

‘জয় শ্রীরাম’ ধ্বনি! রামমন্দিরের ভূমিপুজো উপলক্ষে অভিনন্দন জানালেন দুই বলিউড তারকা

Advertisement

Advertisement

অবশেষে সম্পন্ন হল বহু প্রতীক্ষিত অযোধ্যার রাম মন্দিরের ভূমিপুজো। গতকাল প্রধানমন্ত্রীসহ দেশের বিশিষ্ট ব্যক্তিবর্গের উপস্থিতিতে এই পুজো সম্পন্ন হয়েছে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় উপচে পড়েছে গতকালের ছবি ও ভিডিও। প্রধানমন্ত্রী প্রথমে হনুমানগড়ি মন্দিরে রূপোর ইঁট গাঁথার মাধ্যমে পুজো শুরু করেন। তৈরি করা দুটি মঞ্চের মূল মঞ্চে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, আরএসএস প্রধান মোহন ভগবত, শ্রীরাম জন্মভূমি ট্রাস্টের প্রধান নিত্যগোপাল দাস ও উত্তরপ্রদেশের রাজ্যপাল আনন্দিবেন প্যাটেল প্রমুখ।

Advertisement

অন্যদিকে দেশবাসীর পাশাপাশি এই আনন্দ উৎসবে সামিল হয়েছেন বলিউডের দুই তারকা অনুপম খের এবং কঙ্গনা রানাওয়াত। বাড়িতে বসেই অনুষ্ঠান উদযাপন করেছেন তারা। সাথে মোদী সরকারকে অভিনন্দনও জানিয়েছেন।সোশ্যাল মিডিয়ায় হে রাম গানের ভিডিও পোস্ট করে অনুপম খের লিখেছেন, “আপনাকে এবং আপনার পরিবারের সকলকে রাম জন্মভূমি পুজোর অনেক অভিনন্দন জানাই। জয় শ্রীরাম।”

Advertisement

এর পাশাপাশি কঙ্গনা রানাওয়াতও ট্যুইট করে দেশবাসীর প্রতি তার অভিনন্দন জ্ঞাপন করেছেন। ট্যুইটারে দুটি আলাদা ছবি পোস্ট করে তিনি লিখেছেন, “দুটি ছবিতে যেন ফুটে উঠেছে ৫০০ বছরের কাহিনী। ভালোবাসা, বিশ্বাস ও ভক্তিতে ভরা এই যাত্রার সাক্ষী হলাম। যা গত ৫০০ বছরেও হয়নি তা এই বছরে সম্ভব হয়েছে। এগুলি শুধু ছবি নয় বহু বছরের মুহুর্ত।”

Advertisement

Recent Posts