বলিউডবিনোদন

হট মোনালিসা, ‘হায় গার্মি’ গানে নেচে ঝড় তুলল সোশ্যাল মিডিয়ায়, দেখুন

Advertisement

টলিউড অভিনেত্রী অন্তরা বিশ্বাস তথা মোনালিসা ইনস্টাগ্রামে তার ছবি কিংবা ভিডিও পোস্ট করা মাত্রই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তিনি ফটোশুট কিংবা ঘর বন্দী অবস্থায় কিভাবে সময় কাটাচ্ছেন তার মাঝে মাঝেই শেয়ার করেন ইনস্টাগ্রামে। সেই ভিডিও বা ছবি প্রায়ই ঝড় তুলো নেটিজেনদের মনে। সম্প্রতি তিনি কার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওতে তিনি একই রকম ভাবেই ঝড় তুলেছে সোশল মেডিয়ায়।

তাকে দেখা যাচ্ছে নোরা ফাতেহি এবং বরুণ ধাওয়ানের ‘স্ট্রিট ডান্সার 3D’ সিনেমার জনপ্রিয় গান ‘হায় গার্মি’ গানে নাচ করছেন। সেই ভিডিওতে প্রায় ৪২ হাজারের বেশি লাইক করেছেন এবং কমেন্টে বন্যা বয়ে গেছে তার প্রশংসার।

অন্তরা বিশ্বাস হইচই এর ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো ২’ করার পর বাংলা চলচ্চিত্রে তিনি জায়গা করে নিয়েছেন মানুষদের মনে। এছাড়াও তিনি ভোজপুরি, তামিল, মালায়ালাম ভাষায় অনেকগুলি সিনেমা করেছেন। সেখানে প্রশংসা পেয়েছেন তিনি ও দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। এছাড়াও স্টার প্লাসের জনপ্রিয় সিরিয়াল ‘নজর’এ তিনি খল নায়িকার চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে। নাগিন সিরিয়ালেও দেখা গিয়েছিল এই নায়িকাকে।

এছাড়াও এই লোকজনের মধ্যে তিনি কিছু হিট গানের নাচ করে এবং তার ফটো শুট পোস্ট করে ইনস্টাগ্রাম 3 মিলিয়নের উপর ফলোয়ার্স বানিয়ে নিয়েছেন।

 

View this post on Instagram

 

Haye Garmi…😜🤷‍♀️ #feelitreelit

A post shared by MONALISA (@aslimonalisa) on

Tags

Related Articles

Back to top button
×
Close
Close