“ভোটের আগে এভাবে ব্ল্যাকমেল করবেন না”, সভায় মেজাজ হারিয়ে ফেললেন মুখ্যমন্ত্রী

প্রকাশ্য সভায় গিয়ে মেজাজ হারালেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)

Advertisement

Advertisement

এই বার প্রকাশ্যে সভায় গিয়ে মেজাজ হারিয়ে ফেললেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বৃহস্পতিবার তিনি কসবার গীতাঞ্জলি স্টেডিয়ামে গিয়ে দলের তফসিলি জাতি উপজাতি সম্মেলনের সভায় হাজির হয়েছিলেন। সেই সভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভাষণ শুরু করার পরেই কেউ কেউ উঠে দাঁড়ান। দুই জন কথা বলতে এগিয়ে যান। ব্যারিকেড পেড়িয়ে গিয়ে এগিয়ে আসার চেষ্টা করেন। তখনই নিজের মেজাজ হারিয়ে ফেলেন মুখ্যমন্ত্রী।

Advertisement

বক্তব্য রাখার আগেই দর্শকাসন থেকে উড়ে আসতে দেখা যায় নানা দাবি দাওয়াগুলিকে। আর তাতেই ক্ষোভ উগরে দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গেরুয়া শিবির- সিপিএমের কথা শুনে অকারণে এই ধরণের আচরন করছেন বলে মন্তব্য করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আসলে বিধানসভা নির্বাচনের চাপ বাড়ছে বলেই তিনি মেজাজ হারিয়ে ফেলেন বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

Advertisement

মুখ্যমন্ত্রী বলেন, “আর ৪-৫ দিন পরে ভোটের ঘোষণা হবে। এখন এত চাইলে হবেনা। কয়েকটা বিজেপির এবং কয়েকটা সিপিএমের লোকের কথা শুনে এরম করে কোনও লাভ নেই। ভোটের আগে এভাবে ব্ল্যাকমেল করবেন না।” নিজেই প্রশ্ন তোলেন,”কী দেওয়া হয়নি বলুন তো? সবুজসাথী, কন্যাশ্রী, স্বাস্থ্যসাথী, বিনামূল্যে রেশন থেকে সব সুবিধাই পাচ্ছে রাজ্যবাসী। এরপরও ভোটের আগে যা ইচ্ছা কেন চাওয়া হচ্ছে? এতেও যদি আমাকে পছন্দ না হয়, তাহলে আমায় ভোট দেবেন না। বাকিদের ভোটেই আমাদের সরকার তৈরি হয়ে যাবে।”

Advertisement

এরপরই সভা শেষে তাদের দুই জনকে ডেকে নেন মুখ্যমন্ত্রী। পুলিশকে মঞ্চ থেকে নির্দেশ দেন, ওদের আসতে দিন। সভা শুরুর সময় কথা বলতে চাইলে আমার অসুবিধা হয়। সভার শেষে আসুন, নিশ্চয়ই শুনব। যাদের বকুনি দিয়েছিলাম তাদের পাঠিয়ে দেবেন আমার কাছে। এভাবেই শেষে সামলালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সামলাবেন।

Recent Posts