টেক বার্তা

শীত পড়ার আগে গরমাগরম সেল, অর্ধেক দামে পাওয়া যাচ্ছে নামী কোম্পানির গিজার

Advertisement

Advertisement

আগামী মাস থেকে দেশের অনেক রাজ্যেই ঠাণ্ডা পড়তে শুরু করবে। এমন পরিস্থিতিতে মানুষ শীত এড়াতে অনেক বৈদ্যুতিক ডিভাইস ব্যবহার করে, তার মধ্যে একটি হলো গিজার। আপনি যদি গিজার কেনার কথা পরিকল্পনা করে থাকেন তাহলে সস্তায় গিজার কেনার সুবর্ণ সুযোগ রয়েছে আপনার জন্য।

Advertisement

অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল চলছে। এই সেলে, আপনি বিশাল ডিসকাউন্ট সহ গিজার কিনতে পারেন। আজ আমরা আপনাকে ২০ হাজার টাকার কম দামের গিজার সম্পর্কে বলতে যাচ্ছি, যাতে আপনি সস্তায় আপনার বাড়িতে গিজার আনতে পারেন। পলিক্যাব হোহম জুর্স্ট ২৫ লিটার ক্ষমতা সম্পন্ন স্মার্ট স্টোরেজ ওয়াটার হিটার অ্যামাজনে ৬৩% ছাড়ে পাওয়া যাচ্ছে। ডিসকাউন্টের পর এই গিজার পাওয়া যাচ্ছে ৮,৯৪১ টাকায়। এই গিজারটি গুগল হোম এবং অ্যালেক্সা সাপোর্টেড। যার ফলে আপনি ভয়েস কমান্ডের মাধ্যমে এটি নিয়ন্ত্রণ করতে পারবেন।

Advertisement

Advertisement

শীতকালে গরম হল উপভোগ করতে জাকুয়ার আলেক্সা ডিজিটাল ডিজাইনার স্টোরেজ ওয়াটার হিটার একটি চমৎকার পছন্দ। ২০ লিটার ধারণক্ষমতার এই গিজারটি অ্যামাজনে ৩৭% ছাড়ে পাওয়া যাচ্ছে মাত্র ১৮,৭৯৯ টাকায়। এই গিজারটি গুগল হোম এবং অ্যালেক্সা সাপোর্টেড। যাতে আপনি ভয়েস কমান্ডের মাধ্যমে এটি নিয়ন্ত্রণ করতে পারেন।

প্যানাসনিক ডুরো স্মার্ট গিজার একটি ১৫ লিটার ক্ষমতাসম্পন্ন স্মার্ট গিজার যা অ্যামাজনে ৪০% ছাড়ে পাওয়া যায়। ডিসকাউন্টের পর এই গিজার পাওয়া যাচ্ছে ১৪,৯৯৯ টাকায়। এই গিজারটি ৫ স্টার রেটিং এবং ওয়াইফাই সাপোর্টেড। এলইডি ডিজিটাল ডিসপ্লে সহ পাওয়া যাবে।

Recent Posts