জিতেন্দ্রকে দলে নেওয়া ঠিক হবে না, বাবুল, অগ্নিমিত্রার পাশে দাঁড়ালেন দিলীপ, সায়ন্তন, মুকুল

Advertisement

Advertisement

তৃণমূল থেকে জিতেন্দ্র তিওয়ারি বেরিয়ে যাবার পরেই তাকে বিজেপিতে নেওয়ার গুঞ্জন উঠেছিল। তবে, গতকাল বিজেপি নেতা বাবুল সুপ্রিয় তাকে বিজেপিতে নেওয়ার বিরোধিতা করে মুখ খুলে ছিলেন। তাকে সায় দিয়েছিলেন বিজেপির আরেক নেত্রী অগ্নিমিত্রা পাল। এবারে শুক্রবার বাবুলের সুরে সুর মেলালেন একাধিক বিজেপি নেতা। এই তালিকাতে আছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এরমধ্যে দিন কলকাতায় পৌঁছেছেন জিতেন্দ্র তিওয়ারি। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে একটি মিটিংয়ের কথা আছে তার।

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য, গতকাল ফেসবুকে বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় একটি ভিডিও পোস্ট করে সকলকে জানান, যদি জিতেন্দ্র তিওয়ারি বিজেপিতে আসেন তাহলে তার সমস্যা আছে। তিনি মন থেকে মেনে নিতে পারবেন না। যদিও চূড়ান্ত সিদ্ধান্ত কেন্দ্রীয় নেতৃত্বের হাতে রয়েছে। এই মন্তব্যের পরেই বাবুলের তালে তাল মিলিয়ে অগ্নিমিত্রা পাল বলেন, জিতেন্দ্র তিওয়ারি যদি বিজেপি তে আসেন তাহলে উনিও মানতে পারবেন না।

Advertisement

বিজেপি নেত্রী বললেন,”উনি বাবুল দার ওপর দিনের পর দিন অত্যাচার করেছেন। কাজ করতে দেননি। আর ভোটের মাত্র চার মাস আগে উনার উন্নয়নের কথা মনে পড়েছে? আসানসোল বাসী ওনাকে চান না। কেন্দ্রীয় নেতৃত্ব চূড়ান্ত সিদ্ধান্ত নেবে। কে কতটা দায়িত্ব পাবে সমস্তটা কেন্দ্রীয় নেতৃত্বের হাতে।”

Advertisement

এবার বাবুলের পাশে দাঁড়িয়ে তার সুরে সুর মেলাতে দেখা গেল দিলীপ ঘোষকে। দিলীপ ঘোষ এদিন বললেন,”বাবুলদাকে দিনের-পর-দিন কাজ করতে বাধা দিয়েছেন জিতেন্দ্র তিওয়ারি। বাবুলদার বুকে ইট পর্যন্ত মেরেছেন। ফলে তার প্রতিক্রিয়া অত্যন্ত স্বাভাবিক। এখন দল চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।”

দিলীপ ঘোষের পাশাপাশি বিজেপি নেতা সায়ন্তন বসু বলেছেন,”আসানসোলে আমরা নিজের ক্ষমতাতে ২ বার জিতেছিলাম। লোকসভা নির্বাচনে ওর জেলার সমস্ত বিধানসভায় আমরা এগিয়ে ছিলাম। ওর বিরুদ্ধে মানুষ আমাদের ভোট দিয়েছেন। ওকে দলে নেওয়া ঠিক হবে না। আমরা কেন্দ্রীয় নেতৃত্বকে যা জানানোর জানিয়ে দিয়েছি।”

এ ব্যাপারে মুখ খুলেছেন বিজেপি সর্বভারতীয় সাধারণ সম্পাদক মুকুল রায়। সরাসরি না বললেও, তিনি বলেছেন, সবাইকে কিন্তু শুভেন্দু অধিকারী ভাবা ঠিক নয়।