নিউজপলিটিক্সরাজ্য

‘শিশিরবাবুকে অপমান করলে ফল ভুগতে হবে’, হুঁশিয়ারি দিলীপ ঘোষের

দিলীপ ঘোষ বললেন, "দুয়ারে সরকার এখন হয়েছে হুইলচেয়ারে সরকার"

×
Advertisement

একুশে বাংলা বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে তত রাজ্যজুড়ে বাড়ছে তৃণমূল-বিজেপি দ্বন্দ্ব। প্রায় প্রতিদিন রাজ্যের বিভিন্ন জেলায় রাজনৈতিক অশান্তির খবর সামনে আসে। গতকাল সদ্য বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারীর পিতা শিশির অধিকারী বিজেপির জনসভায় যেতে গিয়ে বিক্ষোভের সম্মুখীন হয়। এমনকি তৃণমূল বিজেপি কর্মীদের মধ্যে হাতাহাতিতে গোটা এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। এবার রাজনৈতিক অশান্তির প্রসঙ্গ তুলে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, শাসকদল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে কড়া ভাষায় আক্রমণ করেছেন।

Advertisement

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ আজ চাঁচাছোলা ভাষায় তৃণমূলকে কটাক্ষ করে বলেছেন, “গুন্ডা লাগিয়ে বিক্ষোভ করে কিছু লাভ হবে না। শিশিরবাবুকে যদি কেউ অপমান করে, তাহলে তার ফল তাকে ভোগ করতে হবে।” এছাড়াও তিনি তৃণমূল কংগ্রেস দলকে বিদ্রূপ করে আজ সকালের চা চক্র অনুষ্ঠান থেকে বলেছেন, “সবাই তাদের পার্টি ছেড়ে চলে যাচ্ছে। মন্ত্রী, বিধায়ক, সাংসদ, সাধারণ কর্মী সবাই। কেন যাচ্ছে জানেন? আসলে দলটার মধ্যে কোনো গণতন্ত্র নেই। সম্মান নেই। কর্মী হিসেবে অধিকার নেই। সারাজীবন পিসি ভাইপোর তলায় সাধারণ কর্মী হয়ে থাকতে হবে।”

এছাড়া এদিন দিলীপ ঘোষ মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে একাধিক ইস্যুতে বিদ্রুপ করেছেন। তিনি বলেছেন, “সরকার তো দু পায়ে চলতো না। এক পায়ে চলবে কি করে। এছাড়াও তিনি বলেছেন, তৃণমূলের আগে শ্লোগান ছিল, দিদিকে বল। কিন্তু এখন থেকে হয়েছে দিদিকে ঠেল। আগে ছিল, দুয়ারে সরকার। এখন হয়েছে হুইলচেয়ারে সরকার। আসলে তৃণমূল বুঝে গেছে যে তারা জিততে পারবে না। তাই গোটা রাজ্যজুড়ে অসাংবিধানিক কাজকর্ম করছে।”

Advertisement

Related Articles

Back to top button