“কাজ হারানোর ভয়ে শিল্পীরা তৃণমূলে আসছে”, টলি-তারাদের ঘাসফুল শিবিরে যোগদান নিয়ে কটাক্ষ দিলীপের

টলিপাড়ার চেনা মুখ রনিতা, সৌপ্তিক চক্রবর্তী, শ্রীতমা ভট্টাচার্য ও দিশা রায়চৌধুরী গতকাল ঘাসফুল শিবিরে যোগদান করেছিলেন

Advertisement

Advertisement

বিধানসভা নির্বাচন শিয়রে। এই মুহূর্তে রাজ্যের সমস্ত রাজনৈতিক দল ভোট প্রচারের উদ্দেশ্যে পূর্ণোদ্যমে মাঠে নেমে পড়েছে। তবে নির্বাচন প্রাক্কালে ঘাসফুল শিবির থেকে নেতাদের দলবদল ইস্যু যথেষ্ট অস্বস্তির কারণ হয়ে দাঁড়িয়েছে তৃণমূলের জন্য। তবে শেষ কিছুদিন ধরেই আবার টলিউড তারাদের তৃণমূল ভবনে তৃণমূলে যোগদান করতে দেখা যাচ্ছে। চলতি সপ্তাহের শুক্রবার ও শনিবার পরপর দুদিন তৃণমূল ভবনে নেমেছিল টলি-তারাদের ঢল। তৃণমূলের এমন কর্মকাণ্ডের তীব্র সমালোচনা করেছে বঙ্গ গেরুয়া শিবির। স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ গতকালের টলি তারকাদের তৃণমূলে যোগদানকে কটাক্ষ করেছেন।

Advertisement

গত শুক্রবার ঘাসফুল শিবিরে যোগদান করেছিলেন টলিউডের বর্ষিয়ান নেতা দীপঙ্কর দে। এই নিয়ে বঙ্গ রাজনীতিতে যথেষ্ট হইচই পড়ে গিয়েছিল। তারপর আবার গতকাল অর্থাৎ শনিবার তৃণমূলে মেগা যোগদান হল টলিউড তারাদের। টলিপাড়ার চেনা মুখ রনিতা, সৌপ্তিক চক্রবর্তী, শ্রীতমা ভট্টাচার্য ও দিশা রায়চৌধুরী গতকাল ঘাসফুল শিবিরে তাদের নাম লেখায়। তারা তৃণমূল ভবনে উপস্থিত থেকে দোলা সেনের হাত থেকে দলীয় পতাকা নিয়ে তৃণমূলে যোগদান করেছিলেন। তৃণমূলে যোগদান করেই তারা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে “মাটির মানুষ” বলে অভিহিত করে রাজ্যের উন্নয়নে কর্মযজ্ঞে শামিল হওয়ার অঙ্গীকার করেছিলেন।

Advertisement

টলিউড অভিনেতা-অভিনেত্রীদের গতকাল তৃণমূলে যোগদান নিয়ে তীব্র কটাক্ষ করেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেছেন, “কিছু শিল্পীর কাজ হারানোর ভয়ে আছে। তাদেরকে এক ঘরে করে দেওয়া হচ্ছে। তাই ভেবে তারা ভয়ে তৃণমূলে যোগ দিচ্ছে।” আসলে যখন দলবদল ইস্যুতে তৃণমূল সাধারণ মানুষের কাছে ছোট হচ্ছে তখন টলিউড তারাদের তৃণমূলে যোগদান তাদের নির্বাচনে অনেকটা সাহায্য করতে পারে বলে মনে করছে বঙ্গ রাজনৈতিক বিশেষজ্ঞরা। তবে তা মানতে নারাজ গেরুয়া শিবির। বরং উল্টে তারা তৃণমূলে যোগদানকে তীব্র কটাক্ষ করেছে।

Advertisement