“তৃণমূলের সাথে সমঝোতা হয়েছে”, রাহুল গান্ধীর সভা বাতিল প্রসঙ্গে কটাক্ষ দিলীপের

করোনার প্রকোপে সংক্রমণ এড়াতে সমস্ত জনসভা বাতিল করেছে রাহুল গান্ধী

Advertisement

Advertisement

একুশে বাংলা বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল-বিজেপি দ্বন্দ্ব চরমে উঠেছে। ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে পাঁচ দফা নির্বাচন। আর বাকি রয়েছে তিন দফা নির্বাচন। এছাড়াও অন্যদিকে নির্বাচনকালে করোনার প্রকোপ অতিষ্ঠ করে তুলেছে রাজ্যবাসীকে। করোনার কারণে কিছুদিন আগে কংগ্রেস নেতা রাহুল গান্ধী তার বঙ্গ সফর বাতিল করে দিয়েছেন। এবার সেই ইস্যু নিয়ে গলায় সুর তুললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি আজ একসূত্রে তৃণমূল ও কংগ্রেসকে কড়া ভাষায় আক্রমণ করেছেন।

Advertisement

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ আজ মমতা বন্দ্যোপাধ্যায়ও রাহুল গান্ধীকে একসাথে কটাক্ষ করে বলেছেন, “সমঝোতা করে নিয়েছে ওরা। তাই রাজ্যে প্রচার করতে আসছে না কোনো বড় কংগ্রেস নেতা। রাহুল গান্ধী নিজেও তার প্রচার বাতিল করেছেন। অধীরবাবু নিজেও প্রচার করছেন না।” আসলে উত্তর দিনাজপুরে বেশ কয়েকটি জনসভা করার কথা ছিল প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। কিন্তু তিনি সম্প্রতি করণা সংক্রমণের কারণে তার সমস্ত জনসভা বাতিল করেছেন।

Advertisement

এছাড়াও কিছুদিন আগে কংগ্রেসের তৃণমূল পক্ষপাতিত্ব করার জল্পনা উস্কে দিয়ে অধীর রঞ্জন চৌধুরী বলেছিলেন, “রাজনীতি সম্পূর্ণ সম্ভাবনার খেলা। ভোটের ফল অনুযায়ী কংগ্রেস তৃণমূলকে সমর্থন করতে পারে।” এছাড়াও তিনি সিপিএমকে কটাক্ষ করে বলেছেন, “ওরা বলছে বড় সভা করবে না। ছোট সভা করতে পারে না আবার তাদের বড় সভা!”

Advertisement

Recent Posts