তৃণমূল বিধায়ককে বিজেপিতে ডাক দিলীপ ঘোষের, পাল্টা জবাব দিল শাসক দল

Advertisement

Advertisement

কামারহাটি: বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নেতৃত্বে তৃণমূল বিধায়ক বিজেপিতে যোগ দেওয়ার আহ্বান করার জন্য ফের তরজায মেতেছে তৃণমূল-বিজেপি। কামারহাটিতে ‘চায়ে পে চরচা’- য় যোগ দিতে গিয়ে তিনি পুলিশ ও রাজ্য সরকারের ভূমিকা নিয়ে তীব্র আলোচনা করেন তিনি। নাম না করে ব্যারাকপুর বিধায়ক শীলভদ্র দত্তকে বিজেপিতে যোগ দেওয়ার আহ্বান জানান তিনি। আর এই প্রসঙ্গটি কেন্দ্র করেই পুনরায় তৃণমূল-বিজেপি তরজা শুরু হয়েছে।

Advertisement

দিলীপ ঘোষ সমালোচনা করে পানিহাটি পুরসভার পুরপ্রশাসক নির্মল ঘোষের বিরুদ্ধে অভিযোগ তুলেছে। পানিহাটি পৌরসভা প্রশাসক নিজের কাজ ঠিকভাবে পালন করছেন না বলেও অভিযোগ করেছেন তিনি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আয়ুষ্মান ভারত এই রাজ্যে চালু না করা নিয়েও সমালোচনা করেন দিলীপ ঘোষ।

Advertisement

যদিও থেমে থাকেনি তৃণমূল। পাল্টা জবাব পেয়েছেন দিলীপ ঘোষ শাসক দলের পক্ষ থেকে। শীলভদ্র দত্ত বলেন, দিলীপ ঘোষের মাথা খারাপ হয়ে গিয়েছে। আমি তৃনমুলেই ভাল আছি। তাঁর দলে যোগ দেওয়ার কোনও ইচ্ছে আপাতত আমার নেই। তাঁর আমাকে পছন্দ হয়েছে বুঝতে পারছি। তবে বেশি পছন্দ না হলে ভালই হত। যদি খারাপ সময় আসে তখন চিন্তা করা যাবে। উনি হয়তো জানেন না উনি বিজেপিতে আসার আগে থেকেই আমার পরিবার পানিহাটির রাজনিতীর সঙ্গে জড়িত। পানিহাটির পুরসভার চেয়ারম্যান এবং কাউন্সিলর ছিল আমার ভাই ও মেয়ে। এলাকার উন্নয়নের সঙ্গে যুক্ত ওরা। দিলীপ ঘোষের মনে হয় এসব তথ্য জানা নেই।’ আসন্ন পুরসভার ভোটের আগে তৃণমূল-বিজেপির এই দড়ি টানাটানি খেলা বেশ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

Advertisement

Recent Posts