রুষ্ট শনি, তাই বাড়ছে করোনা, পুরাণে লেখা রয়েছে সবকিছু, ফের আজগুবি মন্তব্য দিলীপের

Advertisement

Advertisement

এর আগে করোনা ভাইরাসের সংক্রমণ আটকাতে গোমূত্র সেবনকে সার্টিফিকেট দিয়েছিলেন তিনি। এবার করোনা ভাইরাসের প্রকোপ বৃদ্ধি নিয়ে মুখ খুললেন সরাসরি। পশ্চিমবঙ্গে বিজেপির রাজ্য সভাপতি, মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ জানিয়ে দিলেন, বেশি বেশি পিৎজা, পাস্তা খাওয়ার কারণেই রুষ্ট হয়েছেন শনি। আর তাই শনির প্রকোপে বাড়ছে করোনা ভাইরাসের সংক্রমণ।

Advertisement

প্রবাসী বাঙালিদের সঙ্গে যোগাযোগ রক্ষার জন্য ‘দিলীপ ঘোষ ডট অনলাইন’ নামক এক ওয়েবসাইট উদ্বোধন করে এদিন করোনা প্রসঙ্গে মুখ খোলেন বিজেপি সাংসদ। সেখানেই অভিভাবকদের প্রতি তিনি অনুরোধ করেন যে, তারা যেন বাচ্চাদের বেশি পিৎজা, পাস্তা না খাওয়ান। করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার একমাত্র এটাই কারণ বলেও জানান তিনি। একই সঙ্গে করোনার প্রভাব কতদিন থাকবে, সে প্রসঙ্গেও মুখ খোলেন তিনি।

Advertisement

আরও পড়ুন : BREAKING : করোনা ভাইরাসে চতুর্থ আক্রান্ত কলকাতায়

Advertisement

শনির প্রকোপ কমে গেলে প্রভাব কমতে শুরু করবে করোনার, এমনটাই অভিমত দিলীপের। তবে ২৫ শে মার্চ শনির প্রকোপ সবচেয়ে বেশি থাকার কারণে সেদিন করোনার প্রভাব সবচেয়ে বেশি থাকবে বলে জানিয়েছেন তিনি। এর পর ধীরে ধীরে ৩-৪ মাসের মধ্যে সব পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে বলে জানান তিনি। আর এটা যে শুধু তার মুখে কথা নয়, সে কথা জানাতে ভুলেননি তিনি। এই সমস্ত কথায় পুরাণে লেখা রয়েছে বলে দাবি করেছেন বিজেপির রাজ্য সভাপতি।

Recent Posts