গৌরবকে ছেড়ে ‘নতুন বর’ খুঁজে পেলেন অভিনেত্রী দেবলীনা কুমার

Advertisement

Advertisement

২০২০ এর শেষে অর্থাৎ ডিসেম্বর মাসের শুরুতেই নিজের মনের মানুষ গৌরব চট্টোপাধ্যায়কে বিয়ে করেন অভিনেত্রী দেবলীনা কুমার। একদিন নয় প্রায় এক সপ্তাহ ধরে নিজেদের বিয়ের অনুষ্ঠান করেন টলিপাড়ার এই জনপ্রিয় কাপল। বিয়ের আগে যেমন এরা কাপল গোল দিতেন বিয়ের পর একইভাবে এরা কাপল গোল দিচ্ছেন। বিয়ের পর দুজনের নিজের কাজ নিয়ে যত ব্যস্ত থাকেন ততই দিনের শেষে একে অপরকে সময় দিতে ভোলেননি। তবে বিয়ের এক বছর ও হয়নি তবে দেবলীনা এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে ভবিষ্যতে তার স্বামী গৌরব নয় বরং অন্য কোন পুরুষ, ব্যাপারটা কি?

Advertisement

দেবলীনার ‘ভবিষ্যতের স্বামী’ নিয়ে রীতিমতো চর্চা শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে। তবে গৌরবকে ছেড়ে আচমকা কার প্রতি মন মজল দেবলীনার? বিয়ের ছয় মাস পরেই গৌরবকে ভুলে নতুন বরই বা কেন খুঁজছেন টলিউডের রঙ্গবর্তী গার্ল? সম্প্রতি পেজ থ্রিতে যেমন টলিপাড়াতে একদিকে এক সেলিব্রেটি সংসার গড়ছে তেমনি একের পর এক সংসার ভাঙার গল্প উঠে এসেছে। এই মুহূর্তে পেজ থ্রি নুসরত -নিখিল , শ্রাবন্তী -রোশন সিং এর দাম্পত্য কলোহ ক্রমশ জটিল হচ্ছে। এবার কি এই দলে সদ্য বিবাহিত দেবলিনা ও গৌরবের নাম আসতে চলেছে। দেবলিনার নতুন পোস্ট কি সংসার ভাঙার কোনো ইঙ্গিত দিচ্ছেন? একদমই তা না।

Advertisement

আসলে এটি পুরো মজা করে। আসল ব্যপারটা খোলসা করে বলা যাক, শুক্রবার সকালে ফেসবুকের দেওয়ালে নিজের ‘ভবিষ্যতের বর’ হিসাবে মিকেলে মোরোনে’র ছবি পোস্ট করলেন অভিনেত্রী দেবলীনা। কে এই মিকেল মোরোনে? নেটফ্লিক্সের ইরোটিক থ্রিলার ‘৩৬৫ ডেজ’-এর সুবাদে এখন এদেশের মহিলাদের মোস্ট হ্যান্ডসাম হার্টথ্রব তিনি। মিকেলের হট লুকসে ফিদা বহু অভিনেত্রী। ব্যতিক্রম নয় টলি নায়িকা দেবলীনা। টলিউডের তাবড় তাবড় অভিনেত্রী মিমি থেকে শ্রাবন্তী ইনস্টাগ্রামে প্রথম সারির টলি নায়িকারা ফলো করেন মিকেলেকে।

Advertisement

ফেসবুকের একটি গেম অ্যাপে মিকেলেকে দেবলীনার ভবিষ্যতের বর হিসাবে তুলে ধরা হয়েছে। আর সেই ছবি নিজের ফেসবুক পেজে তুলে ধরেছেন সাথে এক ইমোজি দিয়ে শেয়ার করে দিয়েছেন দেবলীনা কুমার। অনেকেই নানান মন্তব্য শেয়ার করেছেন। গৌরবের বোনেরাও দেবলীনার কমেন্ট বক্সে মজা করে লিখেছেন- ‘উফ জামাইবাবুটা দারুন তো’। দাদা নয় বৌদির হয়ে কথা বলেছেন। এই লকডাউনে দারুণ সময় কাটাচ্ছে নব দম্পতি। গৌরব এবং দেবলীনা দারুন সংসার করছেন, এই লকডাউনে প্রায় সময়ই গৌরবকে নিজে হাতে রান্না করে দিচ্ছেন দেবলীনা। আবার দুজনে সকালে সাইক্লিং এ বেরিয়ে পড়ছেন শহরের রাজপথে।

Recent Posts