খেলা

Deepak Chahar: সৌন্দর্যে বলিউড অভিনেত্রীর চেয়েও লাবণ্যময়ী দীপক চাহারের বোন, দেখে ঘাম ঝরচ্ছে নেটিজেনদের

দীপক চাহারের বোন মালতি চাহার একজন সুপার মডেল হিসেবে কাজ করছেন।

Advertisement

Advertisement

ভারতীয় ক্রিকেট দলের তারকা ক্রিকেটার বিগত আইপিএলের আসর থেকে সংবাদ শিরোনামে জায়গা করে নিয়েছেন। আইপিএলের মেগা আসরে ভরা স্টেডিয়ামে নিজের বহুদিনের বান্ধবীকে প্রপোজ করার পর থেকে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় রয়েছেন তিনি। দীপক চাহারের সাথে তার বোন মালতি চাহারও সবসময়ই সংবাদ শিরোনামে থাকেন। তবে চলতি আইপিএলের শুরুতেই চেন্নাই সুপার কিংসের তারকা বোলার দীপক চাহার ইনজুরিতে পড়েছেন।

Advertisement

চেন্নাই শিবিরের পক্ষ থেকে জানানো হয়েছে, ৩০ বছর বয়সী এই বোলারের বাঁ-পায়ের হ্যামস্ট্রিং গুরুতর চোট পেয়েছেন। আপনাদের জানিয়ে রাখি, খুব শিগগিরই বলিউডে পা রাখতে চলেছেন দীপক চাহারের বোন মালতি চাহার। সম্প্রতি তিনি তার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন, যা ভক্তরা বেশ পছন্দ করেছে। এই পর্যায়ে আপনাদের জানিয়ে রাখি, মালতি চাহার ২০১৪ সালে মিস ইন্ডিয়ার ফাইনালিস্ট হয়েছিলেন।

Advertisement

এছাড়া তিনি একই বছরে মিস নর্দার্ন রিজিয়নের মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় রানার-আপ হন। বর্তমানে দীপক চাহারের বোন মালতি চাহার একজন সুপার মডেল হিসেবে কাজ করছেন। তাছাড়া খুব শীঘ্রই বলিউডে পদার্পণ করতে চলেছেন মালতি চাহার। সম্প্রতি নদীর তীরে একটি ছবির শুটিং করেছেন তিনি। তিনি শুটিংয়ের ফাঁকে কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন, যা নেট পাড়ায় দেখতে দেখতে ভাইরাল হয়েছে। উল্লেখ্য, ‘ইশক পশমিনা’ ছবির মাধ্যমে মালতী চাহারের বলিউডে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু হতে যাচ্ছে বলে জানা যাচ্ছে। আপনাদের জানিয়ে রাখি, বর্তমানে ইনস্টাগ্রামে তার ১ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে।

Advertisement