খেলা

Indian cricketer: ঝুলন্ত অবস্থায় পাওয়া গেল ভারতীয় ক্রিকেটারের মৃতদেহ! শোকের ছায়া ক্রিকেট মহলে

কটকের ডেপুটি পুলিশ কমিশনার পিনাক মিশ্র জানিয়েছেন, রাজশ্রীর মৃতদেহ আঠাগড় এলাকার গুরুদিজাটিয়া জঙ্গলে একটি গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে।

Advertisement

Advertisement

ভারতীয় পুরুষ ক্রিকেট দল যখন শ্রীলঙ্কার বিপক্ষে পরপর দুটি সিরিজ জিতে আনন্দে উন্মত্ত রয়েছে ঠিক তখনই দুঃখের করুন সুর বেজে উঠলো মহিলা ক্রিকেট দলে। জঙ্গলের মধ্যে একটি গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে উড়িষ্যার মহিলা ক্রিকেটার রাজশ্রী সোয়াইনির ক্ষতবিক্ষত লাশ! যা দেখে রীতিমতো শিউরে উঠেছেন সাধারণ মানুষ থেকে শুরু করে প্রশাসনিক কর্মকর্তারাও। শুক্রবার ঘটনাটি ঘটেছে উড়িষ্যার কটকে।

Advertisement

জানা গেছে, ওড়িশার মহিলা ক্রিকেটার রাজশ্রী সোয়াইনি ১১ জানুয়ারী থেকে নিখোঁজ ছিলেন। পরিবারের পক্ষ থেকে স্থানীয় থানা নিখোঁজ অভিযোগ জানানো হলে শুক্রবার কটকের কাছে ঘন জঙ্গলে একটি গাছে তার দেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। তবে তার মৃত্যুর কারণ এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ। তার পরিবারের অভিযোগ, হত্যা করা হয়েছে রাজশ্রীকে। পাশাপাশি পরিবারের পক্ষ থেকে আরও দাবি করা হয়েছে, শরীরে আঘাতের চিহ্ন রয়েছে রাজশ্রীর। এমনকি তার চোখও ক্ষতিগ্রস্ত হয়েছে বলে পরিবার সূত্রে দাবি করা হয়েছে।

Advertisement

এ বিষয়ে কটকের ডেপুটি পুলিশ কমিশনার পিনাক মিশ্র জানিয়েছেন, রাজশ্রীর মৃতদেহ আঠাগড় এলাকার গুরুদিজাটিয়া জঙ্গলে একটি গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। বৃহস্পতিবার কটকের মঙ্গলাবাগ থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করেন রাজশ্রীর কোচ। এখন রাজশ্রীর মৃতদেহ পাওয়ার পর গুরুজাতিয়া থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে বলে জানান তিনি। এদিকে রাজশ্রীর কোচ জানিয়েছেন, শেষবার যখন তার রাজশ্রীর সাথে দেখা হয়েছিল তখন সে জানিয়েছিল যে, তার বাবার সাথে দেখা করতে পুরী যাচ্ছে রাজশ্রী। এরপর স্কুটি নিয়ে ক্যাম্প ছেড়ে বাইরে বের হওয়ার পর থেকে নিখোঁজ হয়ে যান তিনি।

Advertisement