খেলা

David Warner: অবিকল শাহরুখ খান, ইনস্টাগ্রামে ভাইরাল ডেভিড ওয়ার্নারে ‘পাঠান’ লুক

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই প্রশংসা জোয়ারে ভাসছেন অস্ট্রেলিয়ান এই তারকা ক্রিকেটার।

Advertisement

Advertisement

অস্ট্রেলিয়ান তারকা ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার ফের নিজের কর্মকান্ডের মাধ্যমে ভাইরাল হলেন সোশ্যাল মিডিয়ায়। সব জায়গাতে এখন প্রশংসিত হচ্ছেন অস্ট্রেলিয়ান এই তারকা ক্রিকেটার। আগামী মাসে চার ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ভারতে আসতে চলেছে টিম অস্ট্রেলিয়া। আগামী ৯ই ফেব্রুয়ারি থেকে অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম টেস্ট ম্যাচ। ইতিমধ্যে ভারতীয় দলের তারকা ক্রিকেটাররা আসন্ন টেস্ট সিরিজের জন্য প্রস্তুতি শুরু করেছে। নিউজিল্যান্ডের বিপক্ষে চলমানরত টি-টোয়েন্টি সিরিজ থেকে বিরাট কোহলি কিংবা রোহিত শর্মার মত ক্রিকেটারদের বিশ্রামে পাঠানো হয়েছে, আসন্ন টেস্ট ম্যাচকে উদ্দেশ্য করে।

Advertisement

এদিকে ভারতের বিপক্ষে টেস্ট ম্যাচে মাঠে নামার পূর্বে অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার নিজের কর্মকান্ডের মাধ্যমে চাঞ্চল্য ছড়িয়েছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি বলিউডে মুক্তি প্রাপ্ত বহুল আলোচিত সিনেমা ‘পাঠান’-এ শাহরুখ খানের নকল করে ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছেন তিনি। আসলে ‘পাঠান’ সিনেমার একটি গানে শাহরুখ খানের মুখ কেটে নিজের মুখ বসিয়েছে ডেভিড ওয়ার্নার। ভিডিওতে দেখা গেছে, দীপিকার সাথে শাহরুখ নয় বরং গানে নাচ করছেন ডেভিড ওয়ার্নার।

Advertisement

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই প্রশংসা জোয়ারে ভাসছেন অস্ট্রেলিয়ান এই তারকা ক্রিকেটার। কেউ কেউ বলছেন, ‘আপনাকে হুবাহু শাহরুখ খানের মতো লাগছে।’ আবার কেউ কেউ বলছেন, ‘শাহরুখ খানের চেয়ে অনেক ভালো অভিনয় করেছেন আপনি।’ আপনাদের জানিয়ে রাখি, এই প্রথম নয়, ইতিপূর্বে বহু বলিউড সিনেমার অংশে নিজের মুখ কেটে লাগিয়ে ভাইরাল হয়েছেন ডেভিড ওয়ার্নার। উল্লেখ্য, অস্ট্রেলিয়ান ক্রিকেটার হিসেবে ডেভিড ওয়ার্নার যতটা না জনপ্রিয় তার চেয়ে ক্রিকেটপ্রেমীদের কাছে বেশি জনপ্রিয় ভারতীয় প্রিমিয়ার লিগে বিধ্বংসী পারফরমেন্সের জন্য।

Advertisement

এক নজরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের টেস্ট ম্যাচ সমূহ-
১. প্রথম টেস্ট ৯ থেকে ১৩ ফেব্রুয়ারি (নাগপুর)

২. দ্বিতীয় টেস্ট ১৭ থেকে ২১ ফেব্রুয়ারি (দিল্লী)

৩. তৃতীয় টেস্ট ১ থেকে ৫ মার্চ (ধর্মশালা)

৪. চতুর্থ টেস্ট ৯ থেকে ১৩ মার্চ (আমেদাবাদ)