Categories: জ্যোতিষ

Horoscope: আজ ৫ই অক্টোবর, কোন কোন রাশির সময় খুব একটা ভালো কাটবে না

Advertisement

Advertisement

মেষ (ARIES): আজ আপনার আগুন থেকে বড় কোনো ক্ষতি হতে পারে। সাবধানে চোখ কান খোলা রেখে কাজ করুন। নিজের প্রতি যত্নশীল হন। দিনটি খুব একটা সুখকর নয়।

Advertisement

বৃষ (TAURUS): আজ বিদ্যার্থীদের জন্য দিনটি বেশ শুভ। নিজেদের উচ্চশিক্ষার জন্য বাইরের স্কুল কলেজে সুযোগ পাবেন। মন দিয়ে নিজেদের পড়াশোনা করুন। আজ পরীক্ষায় সাফল্য পেতে পারেন।

Advertisement

মিথুন (GEMINI): আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। ব্যবসায়ে নানান রকম জটিলতা দেখা দিতে পারে। ব্যবসায়ে কোনো রকম ক্ষতি হতে পারে। দেখে শুনে কাজ কর্ম করুন।

Advertisement

কর্কট (CANCER): আজ আপনি দাঁতের সমস্যায় ভুগতে পারেন। ফেলে না রেখে ভালো দাঁতের ডাক্তারের কাছে চিকিৎসা করান। নিজের প্রতি যত্নশীল হন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

সিংহ (LEO): আজ আপনি ভালো কাজের জন্য প্রবীণ মানুষের কাছ থেকে আশীর্বাদ লাভ করবেন। ইতিবাচক ভাবনা চিন্তা নিয়ে সময় কাটান। দিনটি বেশ ভালোই কাটবে।

কন্যা (VIRGO): আজ দিনটি খুব একটা সুখকর নয়। আজ আপনি কোনো কারণে অত্যাচারের স্বীকার হতে পারেন। ভেঙে না পড়ে প্রতিবাদ করুন।

তুলা (LIBRA): আজ আপনি অসৎসঙ্গের পাল্লায় পড়তে পারেন। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন। খারাপ কাজে আপনার বিপুল ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনার শিক্ষাক্ষেত্রে বা পড়াশোনার ক্ষেত্রে বেশ বড় বাধা আসতে পারে। ভেঙে পড়বেননা। মন দিয়ে নিজের পড়াশোনা করুন সাফল্য পাবেন।

ধনু (SAGITTARIUS): আজ আপনি কোনো কারণে মানসিক আঘাত পেতে পারেন। অতৃপ্তি কিংবা অপূর্ণতা আপনার মনে হতাশা সৃষ্টি করতে পারে। পরিবারের সঙ্গে সময় কাটান।

মকর (CAPRICORN): আজ আপনি কোনো কাজ করতে গিয়ে বারবার ব্যর্থ হতে পারেন। ভেঙ্গে না পড়ে নতুন করে পুনরায় চেষ্টা করুন। অহেতুক চিন্তা করবেন না কাজটি ঠিক হবে। মাথা ঠান্ডা রেখে কাজ করুন।

কুম্ভ (AQUARIUS): আজ আপনার জন্য দিনটি খুব একটা সুখকর নয়। কোনো কারণে পেটের সমস্যায় ভুগতে পারেন। নিজের প্রতি যত্নশীল হন। তেল মশলার খাবার বর্জন করুন।

মীন (PISCES): আজ আপনি কোনো কাজে সাহসিকতার পরিচয় দিতে পারেন। কাজের জন্য প্রশংসা পেতে পারেন। মন দিয়ে নিজের কাজ করুন। দিনটি বেশ ভালোই যাবে।

Recent Posts