Categories: জ্যোতিষ

Horoscope: আজ ৩০শে জুলাই, কোন কোন রাশির সময় খারাপ যাবে

Advertisement

Advertisement

আজ ৩০শে জুলাই (১৩ই শ্রাবণ) শুক্রবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

Advertisement

মেষঃ আজ বিদ্যার্থীদের জন্য দিনটি বেশ শুভ। নিজেদের উচ্চশিক্ষার জন্য বাইরের স্কুল কলেজে সুযোগ পাবেন। মন দিয়ে নিজেদের পড়াশোনা করুন। আজ পরীক্ষায় সাফল্য পেতে পারেন।

Advertisement

বৃষঃ আজ আপনি পুরোনো কোনো কাজের জন্য অনুশোচনা করতে পারেন। যথাসম্ভব মন শান্ত রাখুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

Advertisement

মিথুনঃ আজ আপনার যে কোনো কাজ করতে গেলে তাতেই অনীহা হবে। মাথা ঠান্ডা রাখুন ও মন শান্ত রাখুন। বেশী মাথার ওপর চাপ দেবেননা। আস্তে আস্তে কাজ করার চেষ্টা করুন।

কর্কটঃ আজ মৎস্যজীবীদের জন্য দিনটি বেশ শুভ। মাছ চাষের ক্ষেত্রে বেশ উন্নতি হতে পারে। মাছ চাষের কাজে সাফল্য পেতে পারেন। মন দিয়ে নিজের কাজ করুন।

সিংহঃ আজ আপনার দাম্পত্য জীবন খুব একটা মধুর হতে নাও পারে। সংসারে নানান অশান্তি হতে পারে। মাথা ঠান্ডা রেখে সব ঝগড়া ঝামেলা মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন।

কন্যাঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। কাছের কোনো বন্ধুকে সাহায্যের হাত বাডিয়ে দিতে পারেন। পরের উপকারের জন্য নাম ডাক হতে পারে। মন দিয়ে নিজের কাজ করুন।

তুলাঃ আজ আপনার ভালোবাসার মানুষের প্রতি আকর্ষণ কমতে পারে। অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। নিজের সঙ্গীকে পর্যাপ্ত সময় দিন। দাম্পত্য জীবনে বাধা আসতে পারে।

বৃশ্চিকঃ আজ আপনি কোনো কারণে বদনাম হওয়ার সম্ভাবনা আছে। চোখ কান খোলা রেখে কাজ করুন। ভেঙে পড়বেননা মন ও মাথা শান্ত রাখুন। মন ভালো করতে প্রতিদিন যোগাভ্যাস করুন।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ শুভ। অফিসের কাজে প্রমোশন হতে পারে। কাজের জন্য বিপুল অর্থ লাভ হতে পারে। দেখে শুনে কাজ করুন। ব্যবসা কাজে সাফল্য আসতে পারে।

মকরঃ আজ আপনার কোনো মনস্কামনা পূর্ণ নাও হতে পারে। পূজা অর্চনা কিংবা পারিবারিক অনুষ্ঠানের জন্য দিনটি বিশেষ শুভ নয়। দিনটি খুব ভালো যাবেনা।

কুম্ভঃ আজ আপনার দিনটি বেশ শুভ। লটারির টিকিট কেটে থাকলে জিততে পারেন। লটারির অর্থ প্রাপ্তি হওয়ার সম্ভাবনা আছে। দিনটি বেশ ভালোই কাটবে।

মীনঃ আজ আপনি কোনো কারণে মনে আঘাত পেতে পারেন। মনোবেদনাতে ভুগবেন। ভেঙে না পড়ে নিজে শক্ত হন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।