Categories: জ্যোতিষ

আজ ২৮শে সেপ্টেম্বর, জানুন আজকের রাশিফল

Advertisement

Advertisement

সুপ্রভাত। দেখে নেওয়া যাক আজকে কোন রাশির মানুষের ভাগ্যে কী ঘটতে পারে।

Advertisement

মেষ– স্বাস্থ্যের দিকে একটু নজর রাখতে হবে। মেধার বিকাশ হওয়ার সম্ভাবনা। আর্থিক উন্নতি করতে পারেন।

Advertisement

বৃষ– শরীর নিয়ে সচেতন হন। কর্মক্ষেত্রে কোনো বিশেষ সাহায্য লাভের আশা। কোনো অপ্রত্যাশিত পুরস্কার প্রাপ্তি রয়েছে। প্রেমের গভীরতা বৃদ্ধি পাবে।

Advertisement

মিথুন– মানসিক শান্তির জন্য আপনার আজ ধ্যানের প্রয়োজন। অপ্রত্যাশিত কোনো লাভ আর্থিক অবস্থান মজবুত করবে। অসন্তুষ্ট হতে পারেন কোনো কারণে, কিন্তু ধ্যান করে মানসিক ভাবে শান্ত থাকতে পারবেন।

কর্কট– নিজের এবং পরিবারের প্রত্যেকের স্বাস্থ্য নিয়ে সচেতন হতে হবে। মানসিক ভাবে শক্ত হতে হবে, যাতে কোনো রকম কঠিন পরিস্থিতিতে মোকাবিলা করতে সমস্যা না হয়। ছোট ব্যবসায়ীরা আজ সতর্ক থেকে ব্যবসায়িক কাজকর্ম করুন।

সিংহ– শারীরিক ও মানসিক স্বস্তির জন্য যোগাসন প্রয়োজন হবে। আপনার সুন্দর আচরণ আজ পরিবারের জন্য শুভ হবে। সন্তানের কারণে কোনোরকম ব্যথা পেতে হতে পারে, কিন্তু মনে রাখবেন নিজের অবস্থানকে।

কন্যা– আজ মানসিক ভাবে বেশ সতেজ থাকবেন, ফলে কাজে গতি আসবে। কাউকে এমন কোনো প্রতিশ্রুতি দিয়ে বসবেন না যা পূরণ করা সমস্যার হতে পারে। তবে আজ নিজের স্বার্থ ছেড়ে কোনো মহান কাজ করতে পারেন।

তুলা– আর্থিক অবস্থান মজবুত হবে। কোনো মামলার ফল ঘোষণা হলে জয় পাবেন। আজ উপলব্ধি করতে পারবেন ভালোবাসার মানুষের প্রেমকে।

বৃশ্চিক– আজ ভ্রমণের জন্য আপনার শরীর বিশেষ সঙ্গ দেবে না। পাশাপাশি ব্যয়ও হতে পারে অত্যাধিক। এড়িয়ে গেলে ভালো। স্ত্রীর সঙ্গে ভালো বোঝাপড়া দাম্পত্য জীবন মধুর করবে।

ধনু– গঠনমূলক কাজে অংশ নিলে ভালো। আজ অর্থাগমের সঙ্গে সঙ্গে খরচও বাড়বে। অংশীদারী কারবার শুরু করার পক্ষে ভালো দিন। তীর্থভ্রমণের সম্ভাবনা।

মকর– কিছু সৃজনশীল কাজ নিয়ে ব্যস্ত থাকলে মন চাঙ্গা থাকবে। প্রত্যাশা মত আয় না হলে দ্বিগুণ উৎসাহে পরিশ্রম করুন। উন্নতির বিশেষ যোগ রয়েছে।

কুম্ভ– বয়স্ক মানুষদের স্বাস্থ্য নিয়ে সচেতন হতে হবে। আজ কোনো উপহার দেওয়া বা নেওয়ার পক্ষে ভালো। প্রেমে ব্যথা পেলে একেবারে হতাশ হয়ে না পড়ে নিজের জন্য সময় দিন।

মীন– ধূমপানের থেকে বিরত থাকুন। অহং বৃত্তি থেকে দূরে থাকুন, কারণ এটি আপনাকে সুবিধা দেবে না। আজ চাকরির সুযোগ রয়েছে।horo