“ধোনি যুগের অবসান”, বললেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি

Advertisement

Advertisement

গতকাল স্বাধীনতা দিবসের দিনে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে তিনি অবসরের সিদ্ধান্তের কথা জানিয়ে দেন তার অগণিত ভক্তদের। অবসর ঘোষণা করার পর, দেশ বিদেশ থেকে প্রাক্তন ও বর্তমান ক্রিকেটাররা তার ভবিষ্যত জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় দলের বর্তমান অধিনায়ক বিরাট কোহলি থেকে সচিন তেন্ডুলকর সকলেই।

Advertisement

তালিকা থেকে বাদ জাননি প্রাক্তন অধিনায়ক, বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলিও। ধোনি অবসর নেওয়ার পর সৌরভ গাঙ্গুলি বলেন, একটা যুগের অবসান হলো। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সৌরভ গাঙ্গুলি লেখেন, “একটা যুগের অবসান হলো। দেশ তথা বিশ্ব ক্রিকেটের এক দুরন্ত ক্রিকেটার। ক্রিকেটের সংক্ষিপ্ত ফর্ম্যাটে তার মতো অধিনায়ক খুঁজে পাওয়া বিরল। কেরিয়ারের প্রথম দিকে ধোনির ব্যাটিং মুগ্ধ করেছে ক্রিকেট বিশ্বকে। উইকেটের পিছনে নিজেকে অন্য উচ্চতায় নিয়ে গিয়েছে। প্রত্যেক ভালো জিনিসের শেষ হয়, আর এটা আরও উজ্জ্বল, অনবদ্য। এক অসাধারণ কেরিয়ার। ভবিষ্যতের জন্য শুভকামনা রইলো।”

Advertisement

গতকাল সন্ধ্যায় নিজের ইনস্টাগ্রাম পোস্টে ধোনি চার মিনিট সাত সেকেণ্ডের একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে ‘ম্যায় পল দো পল কা সায়ার হুঁ’ গানের সঙ্গে নিজের কেরিয়ারের বিভিন্ন ছবির কোলাজ জুড়ে দেন। ধোনির পাশাপাশি একসময় তার সতীর্থ জাতীয় দলের প্রাক্তন ব্যাটসম্যান সুরেশ রায়নাও অবসর নেন গতকাল। একাধিক প্রাক্তন, বর্তমান ক্রিকেটাররা দুই ক্রিকেটারের অবসর গ্রহণে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন।

Advertisement

Recent Posts