‘ক্রিকেট ইজ ব্যাক’, খুসিতে পোস্ট করলেন রোহিত শর্মা

Advertisement

Advertisement

বুধবার আন্তর্জাতিক ক্রিকেট আবার ২২ গজে ফিরে আসার সাথে সাথে ভারতীয় দুই সহ-অধিনায়ক রোহিত শর্মা এবং অজিঙ্কা রাহানে মাঠে ফিরে ক্রিকেট আবার শুরু করার ইচ্ছা প্রকাশ করেছেন। রাহান টুইট করেছেন, “ক্রিকেট ফিরে এসেছে দেখে খুব ভালো লাগল! উভয় দলের শুভকামনা!

Advertisement

আর মাঠে নামার অপেক্ষা করতে পারছি না #EngVsWI.” অন্যদিকে, শর্মা লিখেছেন: “ক্রিকেট ফিরে এসেছে ইতিবাচক দৃশ্যগুলি যুক্তরাজ্য থেকে বেরিয়ে আসছে। শেষ পর্যন্ত আবার ক্রিকেট খেলা হচ্ছে দেখে ভাল লাগল। উভয় দলকেই শুভেচ্ছা। নিজেই আর বাইরে থাকার অপেক্ষা করতে পারছি না #EngVsWI.” ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার টেস্ট ম্যাচটি আন্তর্জাতিক ক্রিকেটের পুনরায় শুরুকে চিহ্নিত করেছে।

Advertisement

Advertisement

মার্চের পর থেকে করোনা ভাইরাস মহামারীর কারণে কোনও আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ হয়নি। ভাইরাস বিশ্বজুড়ে পুরো ক্রীড়া প্রক্রিয়াকে একদম স্তব্ধ করে দিয়েছিল। দেখে মনে হচ্ছিল খেলাধুলায় ফিরে আসতে কিছুটা সময় লাগবে, তবে ধীরে ধীরে এবং অবিচলিতভাবে বিভিন্ন খেলা আবার স্বাভাবিক ছন্দে ফিরতে সক্ষম হয়েছে এবং ভক্তদের এই কঠিন সময়ে কিছুটা অবকাশ দিয়েছে।

তবে কোভিড-১৯ এর বিস্তার সম্পর্কিত উদ্বেগের কারণে ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচের টেস্ট সিরিজটি বন্ধ দরজার পিছনে খেলানো হচ্ছে। বৃষ্টির জন্য প্রথম দিনের খেলা বিঘ্নিত হয়। টসে জিতে ইংল্যান্ড অধিনায়ক বেন স্টোকস প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন। প্রথম দিনে মাত্র ১৭.৪ ওভার খেলা হয়। দিনের শেষে ইংল্যান্ডের স্কোর ১ উইকেট এর বিনিময়ে ৩৫ রান।