একধাক্কায় অনেকটা কমলো কোভিড আক্রান্তের সংখ্যা, ২৪ ঘণ্টায় মৃত্যু ২৭৭১

স্বাস্থ্যমন্ত্রকের রিপোর্ট অনুযায়ী, গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ৩,২৪,১৪৪ যা আগের দিনের থেকে কম

Advertisement

Advertisement

প্রতিদিন প্রায় ৪ লাখ এর কাছাকাছি মানুষ করোনা ভাইরাস আক্রান্ত হচ্ছিলেন ভারতে। কিন্তু তার মধ্যেই এবারে আসার খবর শোনালো স্বাস্থ্যমন্ত্রক। শেষ পাওয়া রিপোর্ট অনুযায়ী, গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়েছেন ৩ লক্ষ ২৪ হাজার ১৪৪ জন। প্রসঙ্গত এর আগের দিন করণায় আক্রান্ত হয়েছিলেন ৩ লক্ষ ৪৯ হাজার ৬৯১ জন। তার আগেরদিন আরো বেশি মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। ফলে পরপর দু’দিন করোনাভাইরাস এর গ্রাফ কিছুটা নিচের দিকে।

Advertisement

দৈনিক মৃত্যুর সংখ্যা বাড়ছে, কিন্তু তার পাশাপাশি করোনা মুক্ত হয়েছেন অনেকেই। গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসের কবল থেকে মুক্ত ২,৫১,৮২৭ জন। এই সংখ্যাটা আগের দিনের থেকেও অনেকটাই ভালো। ফলে ভারতে এখন সর্বমোট করোনা রোগীর সংখ্যা ১,৭৯,৩৬,৩০৭। সুস্থ রোগীর সংখ্যা ১,৪৫,৫৬,২০৯ জন। এদের মধ্যে মৃত্যু হয়েছে ১,৯৭,৮৯৪ জনের। সক্রিয় করোনা রোগীর সংখ্যা ২৮,৮২,২০৪।

Advertisement

তবে, সুস্থ রোগীর সংখ্যা এবং অ্যাক্টিভ কেসের সংখ্যা কিছুটা কম হলেও, পাশাপাশি একটা খারাপ খবর রয়েছে। আক্রান্তের সংখ্যা কমলেও, বেড়ে গেছে কিন্তু দৈনিক মৃত্যুর সংখ্যা। স্বাস্থ্যমন্ত্রকের নতুন রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসের কারণে মৃত্যু হয়েছে প্রায় ২৭৭১ জনের। যে সংখ্যাটা বর্তমানে একেবারেই ভালো নয়।

Advertisement

Recent Posts