মণীশ শুক্লা খুনের ঘটনায় তদন্তের দায়ভার সিআইডির হাতে

Advertisement

Advertisement

টিটাগড়ের বিজেপি নেতা মণীশ শুক্ল খুনের ঘটনায় এবার সিআইডি তদন্তের নির্দেশ দিয়েছে রাজ্য সরকার। এই ঘটনায় আগেই তদন্তে নামে ব্যারাকপুর কমিশনারেটের পুলিশ। কমব্যাট ফোর্স নিয়ে রবিবার রাতে এবং আজ, সোমবার সকালেও ঘটনাস্থলে ছানবিন করা হয়। এছাড়াও তদন্তে জোর দিতে আশেওয়াশে স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করা হয় এবং ঘটনাস্থলের আশেপাশের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন পুলিশরা।

Advertisement

দুষ্কৃতীরা কেমন দেখতে এবং তাদের পথ নির্দেশ দেখার জন্যই সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়। কিন্তু শেষ পর্যন্ত কোন সুরাগ না পেয়ে তদন্তের দায়িত্ব ভার তুলে দেওয়া হয় সিআইডির হাতে। প্রসঙ্গত, গতকাল রবিবার রাত আটটা নাগাদ টিটাগড়ের বিজেপি পার্টি অফিসে গুলিবিদ্ধ হয়েছিলেন ব্যারাকপুরের ডাকসাইটে বিজেপি নেতা মণীশ শুক্ল।

Advertisement

এরপরেই তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, কিন্তু রাত সওয়া দশটা নাগাদ বাইপাসের ধারের বেসরকারি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। এই ঘটনায় পরিস্থিতি এতোটাই উত্তপ্ত হয়ে যায় যে বিটি রোড জুড়ে অবরোধ শুরু হয়। এরপর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নামানো হয় কমব্যাট ফোর্স। ইতিমধ্যেই সিআইডি আধিকারিকরা আজ দুপুরেই ঘটনাস্থলে যান, পুরো এলাকা খতিয়ে দেখেন।

Advertisement

Recent Posts