দিন কয়েক পরেই IPL, নিজে থেকে সরে দাঁড়ালেন এই অলরাউন্ডার ক্রিকেটার

Advertisement

Advertisement

ইংল্যান্ডের অলরাউন্ডার ক্রিস ওকস আসন্ন মরসুমের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে সরে এসেছেন। ইংল্যান্ডের এক সংবাদসংস্থার প্রকাশিত প্রতিবেদন অনুসারে, ওকস তার সিদ্ধান্ত সম্পর্কে সংশ্লিষ্ট ফ্র্যাঞ্চাইজিকে জানিয়ে দিয়েছে এবং ফ্র্যাঞ্চাইজি তার পরিবর্তে অন্য এক বিদেশী খেলোয়াড় প্রতিস্থাপনের জন্য সন্ধান শুরু করেছে। প্রতিবেদনে বলা হয়েছে ওকস দেশের হয়ে পরবর্তী আন্তর্জাতিক মরসুমে খেলার জন্য নিজেকে সতেজ রাখতে চান তাই এই সিদ্ধান্ত নিয়েছেন।

Advertisement

আইপিএল নিলামে প্রাথমিক মূল্য ১.৫০ কোটি টাকায় ওকসকে কিনে দলে নিয়েছিল দিল্লি ক্যাপিটালস। দক্ষিণ আফ্রিকা পেসার কাগিসো রাবাডা এবং ভারতের অভিজ্ঞ পেসার ইশান্ত শর্মার চোট নিয়ে ইতোমধ্যেই দিল্লি ক্যাপিটালস হতাশ। তার উপর ওকস নিজেকে সরিয়ে আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিলেন। এর আগে কলকাতা নাইট রাইডার্স এবং রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে আইপিএল খেলেছেন ওকস।

Advertisement

আরও পড়ুন : সিরিজের প্রথম ম্যাচ, আজ ব্যাট হাতে মাঠে নামবেন সচিন তেন্ডুলকর

Advertisement

বর্তমানে শ্রীলঙ্কায় ইংল্যান্ড দলের সাথে রয়েছেন তিনি। জো রুটের নেতৃত্বাধীন ইংল্যান্ড শ্রীলঙ্কার বিপক্ষে গল এবং কলম্বোতে দুটি টেস্ট খেলবে। প্রথম টেস্টটি শুরু হবে ১৯ মার্চ থেকে। আইপিএলের ১৩ তম আসর ২৯ শে মার্চ থেকে শুরু হতে চলেছে এবং মরসুমের প্রথম ম্যাচটি পূর্বতন বিজয়ী মুম্বই ইন্ডিয়ান্স এবং শেষ মরসুমের রানার্স আপ চেন্নাই সুপার কিংসের মধ্যে হবে। ৩০ শে মার্চ ঘরের মাঠে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে প্রথম ম্যাচ খেলতে নামবে দিল্লি ক্যাপিটালস।

Tags: IPL 2020

Recent Posts