ক্রিকেটখেলা

হিন্দিতে কথা বললেন ক্রিস গেইল, ‘কাকা’ বলে ডাকলেন যুবরাজ, নেট দুনিয়ায় ভাইরাল

×
Advertisement

ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ক্রিস গেইলের ভারতবর্ষে প্রচুর অনুরাগী রয়েছে। এই বাঁহাতি ব্যাটসম্যান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে কলকাতা নাইট রাইডার্স, কিংস ইলেভেন পাঞ্জাব এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরসহ বিভিন্ন ফ্র্যাঞ্চাইজিগুলির হয়ে ১২৫ টি ম্যাচ খেলেছেন। নিজের আইপিকেএল কেরিয়ারে তিনি এখন পর্যন্ত ৪১.১৪ গড়ে ৪৪৮৪ রান সংগ্রহ করেছেন, যেখানে ১৫১.০৩ এর স্ট্রাইক রেটে তাঁর ছয়টি শতক রয়েছে। ২৯ শে মার্চ থেকে শুরু হতে চলা আইপিএলের আসন্ন মরসুমে কিংস ইলেভেন পাঞ্জাব গেইলকে ধরে রেখেছে, তবে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে তা দুই সপ্তাহ পিছিয়ে দিয়ে ১৫ ই এপ্রিল পর্যন্ত স্থগিত রাখা হয়েছে।

Advertisement

আরও পড়ুন : পিছিয়ে গেল ধোনির ক্রিকেটে ফেরা, হতাশ ভক্তরা

প্রাক্তন কিংস ইলেভেন পাঞ্জাব অধিনায়ক যুবরাজ সিং গেইলের সাথে দুর্দান্ত এক ক্যামেরাদারি ভাগ করে নিয়েছেন। রবিবার তিনি ওয়েস্ট ইন্ডিজের এই তারকার একটি ভিডিও শ্যুট করার জন্য হিন্দিতে কথা বলার চেষ্টা করার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় সকলের সাথে শেয়ার করেছেন। যেখানে ক্যাপশন হিসেবে দিয়েছেন, “কনফিডেন্স মেরা! খবর বনেগি তেরি!! ওয়েল সেইড কাকা” এবং এর সাথে কয়েকটি হাসির ইমোজি যুক্ত করে দিয়েছেন যুবরাজ।

Advertisement

ভিডিওতে দেখা যাচ্ছে, গেইলকে হিন্দিতে একটি লাইন বলতে বলছেন ক্যামেরাপারসন। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটার “আত্মবিশ্বাস মেরা” বলতে সক্ষম হলেও “খবর বনেগি তেরি” বলতে গিয়ে আটকে যান তারপর তিনি সেটি ভুল উচ্চারণ করে ফেলেন এবং উচ্চারণটি বেশ মজাদার লাগে শুনতে। এই ভুলের ফলে যুবরাজ, যিনি ঠিক গেইলের পেছনে দাঁড়িয়ে ছিলেন তিনি হাসিতে ফেটে পড়েন, আর গেইল নিজেও হেসে লুটিয়ে পড়েন।

Related Articles

Back to top button