“পেটুক জামাইয়ের মত বারবার এসে পাত পেড়ে খেয়ে চলে যায়”, নাড্ডাকে বেনোজির আক্রমণ চন্দ্রিমার

আজ সোমবার তৃণমূল নেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য অনুব্রত গড় নলহাটিতে একটি জনসভায় উপস্থিত ছিলেন

Advertisement

Advertisement

একুশে নির্বাচন প্রায় দোরগোড়ায়। কাল সরস্বতী পূজার পর নির্বাচন কমিশন হয়তো বিধানসভা নির্বাচনের সময় ঘোষণা করে দেবে। তাই শেষ মুহূর্তের প্রস্তুতি খতিয়ে দেখতে বারংবার কেন্দ্র থেকে রাজ্যে আসছেন গেরুয়া শিবিরের কেন্দ্রীয় নেতৃত্বরা। দফায় দফায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা বাংলায় এসে গেরুয়া শিবিরের রণনীতি গুছিয়ে নিচ্ছেন। নির্বাচনের আগে তারা বাংলার মানুষকে বোঝাতে চাইছে যে তারা কেন্দ্রের মন্ত্রী হলেও তারা বাংলার মানুষের পাশে সর্বদা আছে। তবে এবার তৃণমূল মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য নলহাটি থেকে বিজেপি নেতাদের তুলোধোনা করেছেন এবং বারংবার সর্বভারতীয় সভাপতির বঙ্গ সফর প্রসঙ্গে বেনোজির কটাক্ষ করেছেন।

Advertisement

আজ সোমবার রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য নলহাটিতে একটি জনসভায় উপস্থিত হয়েছিলেন। সেখান থেকে তিনি নাড্ডার দফায় দফায় বাংলা সফরে আসাকে কটাক্ষ করে মন্তব্য করেছেন, “পেটুক জামাই মাঝেমাঝেই আসছেন। এসে যেখানে সেখানে পাত পেড়ে খেয়ে যাচ্ছেন। জামাইষষ্ঠীর দিন এলে ২১ পদ রান্না করে মা-বোনেরা খাওয়াবে। কিন্তু এবার তার আগে এলে হাতা খুন্তি শব্দ শুনতে পাবে।” এছাড়াও এদিন তিনি অনুব্রত গড় থেকে কৃষকদের দুরবস্থার জন্য কেন্দ্র সরকার কে দায়ী করেছেন। তিনি পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধি এবং কৃষি আইন ইত্যাদি ইস্যুতে কেন্দ্রের বিরুদ্ধে গলায় সুর তুলে বলেছেন, “ভাত দেওয়ার ভাতার নয় এরা, কিল মারার ভাতার।”

Advertisement

এছাড়াও এদিন তৃণমূল নেত্রী নলহাটি থেকে দিলীপ ঘোষের দুর্গা প্রসঙ্গে মন্তব্যের তীব্র নিন্দা করে বলেছেন, “যে দেবী দুর্গাকে অপমান করেছেন তাদের উত্তর বাংলার মানুষ যথাযথ জবাব দেবে। বাংলার মানুষ তাদের দুর্গা মায়ের অপমান হতে দেবে না।” এছাড়াও বিজেপি নেতাদের বাংলায় পদ্মফুল ফোটানোর তত্ত্বকে খন্ডন করে বলেছেন, “পদ্মফুল পাঁকে ফোটে। কেউ কোনদিন চাইবে না যে বাংলা পাঁকে পরিণত হোক। তাই এ রাজ্যে কোনদিন পদ্মফুল ফুটবে না।”

Advertisement