×
বলিউডবিনোদন

কাজ শুরু করেছে সিবিআই, বান্দ্রার ফ্ল্যাটের পরিচারক, রাঁধুনিদের চলছে জিজ্ঞাসাবাদ

Advertisement

সম্প্রতি বহু চর্চিত সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা কান্ডের তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দিয়েছে সর্বোচ্চ আদালত। তদন্তের দায়িত্ব পেতেই তৎপরতার সাথে কাজ শুরু করেছে এই কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। জানা গিয়েছে, মুম্বাই পৌঁছেই শুরু করা হয়েছে জিজ্ঞাসাবাদ। তার মৃত্যুর আগে এবং পরে কী কী ঘটনা ঘটেছিল একইসাথে যারা প্রত্যক্ষদর্শী ছিল তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সেই তালিকায় রয়েছেন সুশান্তের পরিচারক, রাঁধুনি ও কর্মীরা। পাশাপাশি ডিফেন্স রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশন এবং সান্তাক্রুজের বায়ুসেনার গেস্টহাউজে জিজ্ঞাসাবাদ চলছে বলে জানা গিয়েছে।

Advertisement

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, পুলিশ সুপার নুপুর প্রসাদের নেতৃত্বে ১০ সদস্যের একটি তদন্তকারী দল বৃহস্পতিবার রাতে মুম্বাই পৌঁছে গিয়েছে। মুম্বাই পুলিশের সাথে একটি বৈঠক হওয়ার পর যাবতীয় নথিপত্র হাতে নেবেন সিবিআইয়ের আধিকারিকরা। শুধু তাই নয় ময়নাতদন্তের রিপোর্টেও নেবেন তারা। অন্যদিকে সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে আজ যেতে পারেন সেন্ট্রাল ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটরির বিশেষজ্ঞরা। খতিয়ে দেখা হবে সম্পূর্ণ ঘটনাস্থলটিকে।

Advertisement

উল্লেখযোগ্য বিষয় হল সুধীর গুপ্তা নামে দেশের অন্যতম সেরা ফরেন্সিক বিশেষজ্ঞ যিনি শিনা বোরা ও সুনন্দা পুষ্কর মামলার ফরেন্সিক বিশেষজ্ঞ ছিলেন, তিনি এই তদন্তে সামিল হতে চলেছেন। সর্বোচ্চ আদালতের নির্দেশ দেওয়ার পরই সিবিআই আধিকারিকরা কোমর বেঁধে নেমেছেন মৃত্যু রহস্য উদঘাটনে। তৈরি করা হয়েছে তদন্তের রোডম্যাপ, সেই অনুযায়ী ধাপে ধাপে এগোবেন তারা।

Related Articles

Back to top button