টেক বার্তা

মাত্র ১৭,০০০ টাকায় পেয়ে যাবেন Hero Hf Deluxe 125, এমন ডিল পরে খুঁজলেও পাবেন না

বাজেট মূল্যের বাইকের তালিকায় সবচেয়ে বেশি জনপ্রিয়তা পায় হিরো কোম্পানিটি

Advertisement

Advertisement

বর্তমানে ভারতীয় বাজারে বিভিন্ন ধরনের কোম্পানি বিভিন্ন ক্যাটাগরির বাইক এনে দিয়েছে। বাইক কিনতে যাওয়ার আগে তাই অনেকেই দ্বন্দ্বে পড়েন কোন বাইক কিনবেন বা কোন বাইক বেশি ভালো হবে। আর আজকালকার দিনে একাধিক কোম্পানি মধ্যবিত্তদের কথা মাথায় রেখে বিভিন্ন বাজেট মূল্যের বাইক ভারতীয় বাজারে লঞ্চ করছে। এই বাজেট মূল্যের বাইকের তালিকায় সবচেয়ে বেশি জনপ্রিয়তা পায় হিরো কোম্পানিটি। এই কোম্পানিগুলির কম মূল্যের বাইকেও অসাধারণ সমস্ত ফিচার এবং ব্যাপক মাইলেজ পাওয়া যায়। কোম্পানিটির Hero HF Deluxe 125 বাইকটি ব্যাপক জনপ্রিয় যারা বাজেট মূল্যের মধ্যে বাইক কিনতে চান তাদের জন্য।

Advertisement

শোরুমে হিরো এইচএফ ডিলাক্সের দাম ৬৫ থেকে ৭০ হাজার টাকা। এই বাইক মাইলেজ দেয় প্রায় ৭০ কিমি প্রতি লিটার। বাজেট মূল্যের বাইক কিনতে চাইলে এটাই আপনার কাছে বেস্ট অপশন। আপনি এই বাইক যদি ৭০ হাজার টাকা দিয়ে কিনতে না পারেন, তাহলে এক বিকল্প অপশন রয়েছে। অনেক অনলাইন ওয়েবসাইটে অনেক কম মূল্যে ভালো কন্ডিশনের সেকেন্ড হ্যান্ড বাইক পাওয়া যায়। আপনি এইসব ওয়েবসাইট থেকে ১৬০০০-১৭০০০ টাকার মধ্যে এই বাইক কিনতে পারবেন। আপনার জন্য কিছু বেস্ট ডিল দেওয়া হল আজকের এই প্রতিবেদনে।

Advertisement

অনলাইন OLX এ উপলব্ধ রয়েছে একটি পুরোনো Hero Hf Deluxe। বেশ ভালো কন্ডিশনের এই বাইকের দাম পড়ছে মাত্র ১৭০০০ টাকা। এতে কোনও বিক্রেতা কোনও স্কিম বা কোনও ধরণের ছাড় দেবে না। এছাড়া ইবে ওয়েবসাইটে আরেকটি Hero Hf Deluxe নথিভুক্ত আছে যা কিনতে আপনাকে মাত্র খরচ করতে হবে ১৬০০০ টাকা। এটি কিনতে আপনি কোনো ফাইন্যান্স প্ল্যান পাবেন না।

Advertisement

Recent Posts