ব্যাপক ডিল! মাত্র ২০৪৯৯ টাকায় কিনে নিন Hero Splendor Plus

অনলাইন পুরাতন টু হুইলার কেনাবেচার ওয়েবসাইট থেকে এই হিরো স্প্লেন্ডার বাইকটি কম দামে কিনতে পারবেন

Advertisement

Advertisement

আজকালকার দিনে দ্রুত এক জায়গা থেকে অন্য জায়গায় যাওয়ার জন্য যোগাযোগের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে দুই চাকার বাইক। যাদের বাড়ির বাইরে বেরিয়ে শহরের বিভিন্ন প্রান্তে গিয়ে কাজ করতে হয়, তাদের বাইক অবশ্যই লাগবে। তবে প্রত্যেক মধ্যবিত্তের মাথায় একটাই চিন্তা যে মোটামুটি সাধ্যের মধ্যে যে বাইক পাবে তাতে মাইলেজ কেমন হবে বা মেইনটেনেন্স খরচা কেমন। সেই নিরিখে ভারতের বাজারে সবচেয়ে জনপ্রিয় বাইক ব্র্যান্ডটি হল হিরো স্প্লেন্ডার।

Advertisement

ভারতীয় বাজারে এই হিরো স্প্লেন্ডার এর অন রোড মূল্য ৭০ হাজার টাকা থেকে ৮০ হাজার টাকার মধ্যে। তবে অনেকের পক্ষেই হয়তো এত দাম দিয়ে একটি বাইক কেনা সম্ভব না। কিন্তু এখনকার দিনে কাজকর্ম করতে এবং এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে বাইকের অপরিহার্যতা কেউ পূরণ করতে পারে না। অনেককে কাজের জন্যই হয়তো বাইক কিনে থাকেন। তাদের যদি এই মুহূর্তে ৭০ হাজার টাকার উপর খরচ করা সম্ভব না হয় তাহলে তারা অনলাইন পুরাতন টু হুইলার কেনাবেচার ওয়েবসাইট থেকে এই হিরো স্প্লেন্ডার বাইকটি কম দামে কিনতে পারবেন। কোথায় কত দামে এই বাইক পাওয়া যাচ্ছে জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

জনপ্রিয় সেকেন্ড হ্যান্ড বাইক বিক্রয়ের ওয়েবসাইট Droom.in এ হিরো স্প্লেন্ডার প্লাস অত্যন্ত কম মূল্যে পাওয়া যাচ্ছে। এই বাইকটি ১০০ সিসির। এটি ২০০৯ মডেলের। এখনো পর্যন্ত বাইকটি ৫২ হাজার কিলোমিটার চলেছে। বাইকের প্রথম মালিক নয়ডায় থাকে। আপনি শুনলে অবাক হবেন যে এই বাইকটি আপনি মাত্র ২০ হাজার ৪৯৯ টাকায় কিনে নিতে পারবেন। তাহলে আর দেরি না করেই বাইকটি পছন্দ হলে অবশ্যই কিনে নিন।

Advertisement

Recent Posts