টেক বার্তা

৩ লক্ষ টাকার বুলেট পেতে পারেন মাত্র ১৮ হাজার টাকায়, দেখুন অফার

এই সেকেন্ড হ্যান্ড বুলেট আপনি মাত্র ১৮,৫০০ টাকায় পাবেন

Advertisement

Advertisement

ভারতীয় বাজারে এই মুহূর্তে গাড়ির দাম অত্যন্ত দ্রুতগতিতে বাড়তে শুরু করেছে। এখনো যারা কম দামের গাড়ি কিনতে অভ্যস্ত, তাদের জন্য গাড়ি অথবা বাইক কেনা খুবই সমস্যা হয়ে দাঁড়িয়েছে। এই সমস্ত গ্রাহকদের জন্য এখন ভাল অপশন হয়ে দাঁড়িয়েছে ব্যবহৃত গাড়ি কেনা। এই ধরনের গাড়ি আপনি খুব কম দামের মধ্যেই কিনতে পারেন এবং এইসব গাড়ির অবস্থাও বেশ ভালো থাকে। আপনি যদি রয়েল এনফিল্ড বাইক বেশ পছন্দ করেন, তাহলে আপনাদের জন্য নিয়ে আসা হয়েছে একটি দারুন অফার। এই অফারে আপনারা অনেকটাই সস্তায় কিনতে পারেন একটি বুলেট বাইক, তাও আবার অনেকটাই ভালো অবস্থায়। চলুন দেখে নেওয়া যাক এই বিশেষ অফার।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি এই মুহূর্তে বুলেট বাইকের ওপরে এমন একটি অফার চলছে, যেটা আপনি শুনলেই একেবারে চমকে যাবেন। যেখানে আপনারা সকলেই জানেন একটি বুলেট ৩৫০ বাইকের দাম প্রায় ২ কি ৩ লাখ টাকা হয়ে থাকে, সেখানে আপনারা এক বছর পুরোনো একটি বুলেট ৩৫০ কিনে ফেলতে পারবেন মাত্র ১৮,৫৫৬ টাকায়। অনেকটাই কম চালানো হয়েছে এই বুলেট বাইক এবং অন্যান্য বাইকের থেকে এটি অনেকটাই ভালো অবস্থায় আছে।

Advertisement

একটি বাইক কেনা বেচার কোম্পানি carandbike.com পোর্টালে এই বাইক এই মুহুর্তে লিস্ট করে দেওয়া হয়েছে। এই বাইকে আপনাদের জন্য ৩৫০ abs ইঞ্জিন আছে। মাত্র ১৭,০০০ কিলোমিটার চালানো হয়েছে এই বাইকটি। এই বাইকটি এর আগেও ৩ জনকে বিক্রি করা হয়েছে বলেই জানানো হয়েছে। আপনি যদি এই বাইকটি কিনতে চান, তাহলে খুব সহজেই সেই নির্দিষ্ট ওয়েবসাইট থেকে এই বাইক কিনতে পারবেন।

Advertisement

Recent Posts