×
বলিউডবিনোদন

বৃষ্টি ভেজা গায়ে শরীর চর্চায় ঝড় তুলল তামান্না ভাটিয়া, দেখুন সেই ছবি

Advertisement

দক্ষিণী ছবির জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। তিনি তাঁর ভক্তদের বেশ কিছু ভাল ছবি উপহার দিয়েছেন। সেই ছবিগুলোর মাধ্যমে তিনি প্রশংসাও কুড়িয়েছেন। এছাড়াও বলিউডের কিছু ছবির মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। বিশেষভাবে ‘বাহুবলী’ সিনেমাতে প্রভাসের সঙ্গে স্ক্রীন শেয়ার করার পর তার জনপ্রিয়তা আরো বেশি বেড়ে গেছে। এছাড়াও তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তিনি তার অনুরাগীদের জন্য প্রায় ইনস্টাগ্রামে ছবি আপলোড করেন।

Advertisement

সম্প্রতি তিনি একটি ছবি ইন্সটাগ্রামে পোস্ট করেছেন। সেই ছবি পোস্ট করতে না করতেই তিনি হতবাক করে দিয়েছেন নেটিজেনদের। ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রী স্পোর্টস সুট পড়ে বৃষ্টিতে ভিজে এক্সারসাইজ করছেন। সেই ছবিতে ৭ লাখেরও বেশি মানুষ এই ছবিতে লাইক করেছেন এছাড়াও ২ হাজার এর বেশি কমেন্ট পড়েছে তার এই ছবিতে। কমেন্টে বেশিরভাগই তিনি প্রশংসা ভরেছেন তাঁর ঝুলিতে।

প্রসঙ্গত, তাকে বলিউডের প্রথম দেখা গিয়েছিল অজয় দেবগনের ‘হিম্মত বালা’ সিনেমাতে। সেখানেই তিনি প্রশংসিত হয়েছেন। এছাড়া তাকে শেষ দেখা গিয়েছিল ‘বাহুবলী ২’তে প্রভাসের সঙ্গে। এই সিনেমা বক্স অফিসে খুব ভালো ব্যবসা করেছিল।

Advertisement

এছাড়া তিনি তার ইনস্টাগ্রাম বা ফেসবুকে তার অনুরাগীদের নিরাশ না করে ছবি পোস্ট করে। সেই ছবি মাঝেমাঝে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে। কিছুদিন আগেই তিনি ইনস্টাগ্রামে শাড়ি পরা ছবি পোস্ট করেছিল। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ঝড় তুলেছিল।

Related Articles

Back to top button