×
বলিউডবিনোদন

সুশান্তের টাকা কীভাবে খরচ করতো বান্ধবী রিয়া? মুম্বাই পুলিশের কাছে আসলো নতুন তথ্য

Advertisement

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত ১৪ই জুন তার বান্দ্রার ফ্ল্যাটে আত্মহত্যা করেন মানসিক অবসাদের জন্য। কিন্তু অনেকেরই দাবি এটি আত্মহত্যা নয় কেউ তাকে খুন করেছে। মুম্বাই পুলিশ এই মৃত্যুর জন্য বয়ান রেকর্ড করেছে বলিউডের অনেকেরই। তার প্রেমিকা এই রিয়া চক্রবর্তী গিয়ে মুম্বাই পুলিশ প্রায় ৮ ঘণ্টা জেরা করেন। সম্প্রতি মুম্বাই পুলিশ আদিত্য চোপড়াকে জেরা করেছেন এরপর আবার রিয়া চক্রবর্তীকে জেরা করবেন মুম্বাই পুলিশ। সূত্রে জানা যায়, রিয়া একটি বিজ্ঞাপনের জন্য ইউরোপে গেছিলেন। সেখানে বিলাসবহুল দূরের সব খরচা নাকি সুশান্ত দিয়েছেন। তার অ্যাকাউন্ট থেকেই রিয়া কেন সব খরচ করল এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করবেন পুলিশ।

Advertisement

এছাড়াও তিনি সুশান্তের ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড ও ব্যাংকের একাউন্ট সম্পর্কে সব তথ্য জানা ছিল। তিনি ১১ মাস সুশান্তর একাউন্টের টাকা থেকেই বিলাসবহুল জীবন যাপন করছিল। তিনি শপিং করার সময়ও তার কার্ড ব্যবহার করতেন। এই ১১ মাসে কোন কোন ক্ষেত্রে তিনি সুশান্তের টাকা খরচ করেছেন সেই সব বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাকে আবার জেরা করা হবে। এমনটাই জানিয়েছেন মুম্বাই পুলিশ।

সুশান্তের একটি কোম্পানি ভিভিড্রেজ রিয়ালিটিক্স এর বোর্ড অফ ডিরেক্টরস রিয়া চক্রবর্তীর ভাই সৌমিক চক্রবর্তী ছিল। এই কোম্পানির পার্টনার ছিল সুশান্ত, রিয়া এবং রিয়ার ভাই। কিন্তু এই কোম্পানিতে বিনিয়োগ করতেন একাই। এই ব্যাপারে তার পরিবারের সম্মতি ছিল না। সুশান্তকে রিয়া তার নিজের ভাইয়ের কথা নিজেই বলে।

Advertisement

সুশান্ত মনোবিদ পুলিশকে জানিয়েছেন, রিয়ার এক বন্ধুকে সুশান্তের সঙ্গে দেখা করিয়ে ছিলেন রিয়া। তার কাউন্সেলিংয়ের সময় সব সময় তিনি থাকতেন তার পাশে। সুশান্তর মৃত্যুর কিছুদিন পর তাকে জিজ্ঞেসবাদ করা হয়েছিল।

Related Articles

Back to top button