×
বলিউডবিনোদন

সুশান্তের শেষ ছবি দেখতে হটস্টারে উপচে পড়া ভিড়, ২ ঘন্টা পর ক্রাশ করে যায় ‘হটস্টার’

Advertisement

সুশান্ত সিং রাজপুত পরলোক গমন করেছেন ১মাস হয়ে আরো কিছুদিন কেটে গেছে কিন্তু এখনো বহু মানুষের মনে রয়ে গেছেন তিনি। গতকাল ৭.৩০ টায় ডিজনি প্লাস হটস্টারে সুশান্ত এর শেষ ছবি ‘দিল বেচারা’ রিলিজ করেছে। আবার তার উজ্জ্বল উপস্থিতি এই সিনেমার মধ্য দিয়ে প্রকাশ পেয়েছে। এই সিনেমার রিলিজের অপেক্ষায় ছিলেন বহু মানুষ। শুধুমাত্র তাদের প্রিয় অভিনেতার শেষবারের মতো অভিনীত সিনেমা দেখবেন বলে।

Advertisement

গতকাল ঠিক সময়ে ডিজনি প্লাস হটস্টারে দর্শকের সংখ্যা ঝড়ের মত বেড়ে যায়। তার দুই ঘন্টা পরে ক্রাশ করে যায় হটস্টার। এই ঘটনার কথা এই সিনেমার ফিল্ম ডিরেক্টর হান্সাল মেহতা টুইট করেন নেটিজেনদের জানান। এছাড়াও ভারতীয় সিনেমায় রেকর্ড করেছেন সুশান্তের শেষ অভিনীত ছবি। সিনেমা রিলিজ হওয়ার তিন ঘন্টা পরে IMDB ‘দিল বেচারা’কে রেটিং দিল দশে ৯.৯।

সুশান্তের কাছের বন্ধু এবং বহু সেলিব্রিটি তার এই সিনেমার ট্রেলার এবং এবং গতকাল তারা প্রথম দিনেই প্রথম দেখেছেন তা পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। এছাড়াও তার মৃত্যুর পর বহু প্রশ্ন তুলেছে নেটিজেন ছাড়াও সেলিব্রেটিরাও। এর তদন্ত করছেন মুম্বাই পুলিশ। তদন্তের জন্য কিছু সেলিব্রেটিদের জেরা করেছেন পুলিশ।

Advertisement

প্রসঙ্গত, সুশান্ত এবং এই সিনেমার নায়িকা সঞ্জনা সাংঘি শুটিংয়ের মাঝে তাদের সুন্দর মুহূর্ত শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। শুটিং শুরু হওয়ার কিছু আগেও তিনি জামশেদপুরের রাস্তায় মন ভরে নাচ করেছিলেন। এই ভিডিও দেখে সবারই মনে প্রশ্ন জাগে যে, এমন মানুষ কিভাবে আত্মহত্যা করতে পারেন? এটাও বলেছেন অনেকেই যে, তারই উজ্জ্বল উপস্থিতি সবার মনে রয়ে যাবে আজীবন। সুশান্ত সিং রাজপুত-কে মনে রাখা হবে সব সময়।

Related Articles

Back to top button