×
বলিউডবিনোদন

বন্ধ সমস্ত ছবির কাজ, ট্রাক্টর চালিয়ে চাষ করছেন বলিউডের ভাইজান, ঝড় তুললো নেট দুনিয়ায়

Advertisement

লকডাউনে বলিউডের ভাইজান সালমান খান তার নিজের ফার্ম হাউসে সময় কাটাচ্ছেন। লোকজনের মধ্যে ও তার ভক্তদের নিরাশ না করে সেখান থেকেই ছবি পোস্ট করছেন তিনি। তার ছবি পোস্ট করতে না করতেই ভাইরাল হচ্ছে নেট দুনিয়ায়। কিছুদিন আগেই তাকে দেখা গিয়েছিল মাঠে ফসল হাতে দাঁড়িয়ে রয়েছেন তিনি। সঙ্গে জয় জওয়ান, জয় কিষানের সুর তুলেছিলেন। এছাড়াও তার দেহরক্ষী শেরা একটি ভিডিও পোস্ট করেছিলেন যেখানে দেখা গিয়েছল তাকে এই রূপে।

Advertisement

সম্প্রতি তিনি একটি ভিডিও পোস্ট করেছে ইনস্টাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে জমিতে তিনি ট্রাক্টর চালাচ্ছেন ও সেই ভিডিও দেখেই বোঝা যাচ্ছে তিনি চাষবাসে বেশ মন দিয়েছেন। এই ভিডিওর লাইক কিছুক্ষণের মধ্যেই দু লাখ এর বেশি হয়ে গিয়েছে এবং কমেন্ট করেছে বহু মানুষ। সেখানে ভাইজান প্রশংসায় পেয়েছেন।

প্রসঙ্গত, এখন সেই ফার্মে তার বান্ধবী লুলিয়া ভ্যানতুরের সঙ্গে সময় কাটাচ্ছেন। তিনিও সেখান থেকে ছবি পোস্ট করেছেন তার ইনস্টাগ্রামে। এছাড়া সালমান ঈদের দিন তার অনুরাগীদের নিরাশ না করে সেখান থেকে তার গাওয়া একটি গান শুটিং করে রিলিজ করেছে। সেই গান অনেকেরই ভালো লেগেছে। এছাড়াও কিছুদিন আগে জ্যাকলিন ফার্নান্দেজ এবং তার একটি গান রিলিজ হয়েছে। সেই গানের শুটিং তার সেই ফার্মে হয়েছে।

Advertisement

এছাড়াও নেট দুনিয়ায় সালমান খানের চর্চা হয়ে যাচ্ছে। কারণ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য অনেকেই আঙুল তুলছে সালমান খানের দিকে। কিন্তু সালমান খান কি ব্যাপারে কোনো মন্তব্য না করে তার ভক্তদের বলেছেন সুশান্তের অনুরাগীদের পাশে থাকতে এবং কোন খারাপ মন্তব্য না করতে। এছাড়া কিছুদিন আগেই মুম্বাই পুলিশ জানিয়েছেন এই মৃত্যুর ব্যাপারে জেরা করার মতো কোনো কারণ নেই সালমান খানকে।

Related Articles

Back to top button