×
বলিউডবিনোদন

সুশান্তের মৃত্যু নিয়ে পুলিশের কাছে কী জানাল মহেশ ভাট, জানুন

Advertisement

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর বি-টাউনের নামিদামি পরিচালক প্রযোজকদের কটাক্ষ করছে নেটিজেন। তাদের বিরুদ্ধে নানা প্রশ্ন ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। এই মৃত্যুর তদন্ত যতই এগোচ্ছে ততই ধোঁয়াশা বাড়ছে। অভিনেতার এই মৃত্যুর জন্য মুম্বাই পুলিশ ইতিমধ্যেই জেরা করেছেন তার বান্ধবী রিয়া চক্রবর্তী, সঞ্জয় লীলা ভানসালি, আদিত্য চোপড়া প্রমুখদের। তাদের জিজ্ঞাসাবাদ করতেই বিভিন্ন তথ্য পুলিশদের সামনে উঠে আসে।

Advertisement

এবার এই মৃত্যুর জন্য বয়ান রেকর্ড করা হয়েছে পরিচালক মহেশ ভাটের। গতকাল সকালে ১১টায় তিনি মুম্বইয়ের সান্তাক্রুজ থানায় পৌঁছে যান। তারপরই তাকে জিজ্ঞাসাবাদ শুরু হয় এবং এই জেরা পর্ব চলেন ২টো পর্যন্ত। টানা তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদের পরে বেশ কিছু তথ্য উঠে আসে। সেই জেরা করার সময় সেখানে উপস্থিত ছিল পুলিশের ডিসিপি ও তদন্তকারী অফিসার। তার বিরুদ্ধে নানা রকম অভিযোগ উঠে আসছিল অভিনেতার মৃত্যুর পর থেকেই। সুশান্ত এর প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে তার অন্তরঙ্গ ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় তারপর থেকেই তাকে আক্রমণের মুখে পড়তে হয়।

কাল জেরার সময় তিনি বলেন, “সুশান্তের সঙ্গে ২ বারই মাত্র দেখা হয়েছিল। একবার ২০১৮-র অগাস্টে, আরেকবার এই বছরের জানুয়ারিতে। আমার কোনও ছবিতে ওকে কাস্ট করার প্রসঙ্গে কখনওই কোনও কথা হয়নি”। এছাড়াও জানান সুশান্তের সঙ্গে তাঁর দেখা হয়েছিল রিয়ার মাধ্যমেই। অভিনেতা তার সঙ্গে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছিলেন সুশান্ত সব রকম চরিত্রে অভিনয় করার জন্যে তৈরি ছিলেন। কিন্তু মহেশ ভাট তাকে কোনরকম প্রস্তাব দেননি কোনো দিন।

Advertisement

পুলিশকে মহেশ ভাট বলেন, “আমি বরাবর নতুন প্রতিভাদের সুযোগ দিয়েছি। কোনওকালেই নেপোটিজম চর্চা করিনি”। ২০১৮ সালে মহেশ ভাট এর লেখা একটি বই পড়েছিলেন তার সঙ্গে দেখা করার খুব ইচ্ছে ছিল। এছাড়া রিয়া চক্রবর্তী সম্বন্ধে জিজ্ঞাসাবাদ করতেই তিনি বলেন রিয়া তাকে গুরু মানেন। এছাড়াও ‘সড়ক ২’ নিয়ে প্রশ্ন উঠতেই তিনি বলেন এই সিনেমার স্টারকাস্ট অনেক আগে থেকেই ঠিক করা ছিল। তাই অন্য কোনো অভিনেতা-অভিনেত্রীদের অফার করা হয়নি।

Related Articles

Back to top button