অফবিটবিনোদন

রাগ সামলাতে না পেরে এই অভিনেত্রীকে জোর করে চুমু দিয়েছিলেন অমিতাভ বচ্চন

Advertisement

‘I fell in love with Amrita Singh from the day I saw Betaab… She is amazing’ এক সাক্ষাৎকারে ঠিক এটাই বলেছিলেন বিগ বি অমিতাভ। একটা সময় নিজের নামের সঙ্গে জড়িয়েছিলেন রেখাকে। রেখা-অমিতাভের প্রেম সেই সময় লোকের মুখে মুখে ঘুরত, কিন্তু আপনারা কি জানেন সারার মা অমৃতাকে মনে মনে খুব চাইতেন অমিতাভ?

একটা সময় অমৃতা সিংহের প্রতিও তীব্র আকর্ষণ জন্মেছিল অমিতাভের মনে। অমৃতার অমন টানা টানা চোখের মায়াতে ডুবেছিলেন বিগ বি। এমনকি অমৃতার ব্যপারে খুব পজেসিভ ছিলেন বচ্চন। গুঞ্জনে আসে শ্যুটিংয়ের বাইরে অমৃতাকে অন্য নায়কের সঙ্গে দেখতে একেবারেই পছন্দ করতেন না অমিতাভ।

মনের রাগ পুষে রাখতেন অমিতাভ। সেটের মধ্যেও অমৃতা যদি অন্য কারোর সঙ্গে বেশি মেলা মেশে করতেন তাও পছন্দ করতেন না অমিতাভ।

রাগ থেকেই অমৃতার সঙ্গে সেটে একবার খুব বাজে আচরণ করে ফেলেছিলেন বিগ বি।

এও গুঞ্জনে আসে যে অমিতাভ একবার অমৃতাকে জেনেশুনে জোর করে চুমু খান। এটাও নাকি তার রাগের বহিঃপ্রকাশ ছিল।

অবশ্য এমন আচরণের জন্য অমৃতার কাছে ক্ষমাও চেয়ে নিয়েছিলেন বিগ বি। কিন্তু এর পরেও অমৃতার উপর তার নজর আঁটকে ছিল। গুঞ্জন আসে একবার অমিতাভ তাঁর বন্ধু ড্যানির সঙ্গে গল্প করছিলেন। কিন্তু তাঁর চোখ ছিল কিছু দূরে থাকা অমৃতার উপর। অমৃতার ন্যাচারাল বিউটির উপর ফিদা ছিলেন অমিতাভ।

অমৃতার বেতাব Betaab দেখে পাগল হয়ে গিয়েছিলেন অমিতাভ।

অবশ্য ১৯৮১-তে বিগ বি যখন যশ চোপড়ার ‘সিলসিলা’ তে অভিনয় করছেন তখন এও গুঞ্জনে আসে যে রেখার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। কিন্তু ‘বেতাব’ মুভিটি রিলিজ করে ১৯৮৩ তে। সেই সিনেমা দেখার পরেই অমৃতার প্রেমে একাকী হাবুডুবু খান বিগ বি অমিতাভ।

Tags

Related Articles

Back to top button