Today Trending Newsপলিটিক্সরাজ্য

‘করোনার জন্য বিধানসভা নির্বাচন বন্ধ করে দিতে পারে বিজেপি’, আশঙ্কা প্রকাশ মমতার

সোমবার তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয় দফার নির্বাচনের আগে প্রচারে ঝড় তুলতে হুগলি চুঁচড়ায় একটি জনসভায় উপস্থিত হয়েছিলেন

×
Advertisement

একুশে বাংলা বিধানসভা নির্বাচন ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। প্রথম দুই দফা নির্বাচন সম্পন্ন হয়েছে এবং বাকি আরও ৬ দফা নির্বাচন। এই বাকি বিধানসভা নির্বাচনের আগে রাজ্যের সমস্ত রাজনৈতিক দল পূর্ণ উদ্যমে ভোট প্রচারের কাজে মাঠে নেমে পড়েছে। আজ অর্থাৎ সোমবার তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয় দফার নির্বাচনের আগে প্রচারে ঝড় তুলতে হুগলি চুঁচড়ায় একটি জনসভায় উপস্থিত হয়েছিলেন। সেখানে তিনি প্রথমেই দলের ভুলভ্রান্তির জন্য উপস্থিত জনতার কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন এবং বলেছেন, “এই অঞ্চলে দুই তপন প্রার্থী হিসেবে দাঁড়িয়েছে। ওদের নির্বাচিত করুন। আমি ওদের হয়ে কথা দিচ্ছি যে আর কোনও ভুলভ্রান্তি হবে না। আর দু একটা লোক ছিল যারা এখন পালিয়ে যাচ্ছে। ভালোই করছে। ওরা সব গদ্দারের দল।”

Advertisement

এছাড়া এদিন জনসভা থেকে মুখ্যমন্ত্রী বিজেপিকে বহিরাগত অস্ত্র দ্বারা আঘাত হেনেছেন। তিনি স্পষ্ট বলেছেন, “বাংলায় শাসন করার জন্য গুজরাটিরা উঠে পড়ে লেগেছে। কিন্তু বাংলা শাসন করবে এক বাঙালি। বহিরাগতদের হাতে বাংলার শাসনভার দেওয়া যাবে না।” এছাড়াও তিনি বিজেপিকে কটাক্ষ করে বলেছেন, “বাংলা এবারের নির্বাচন মোট ৮ দফায় হচ্ছে। কিন্তু প্রশ্ন এখানেই যে এতভাগে ভাঙ্গা হচ্ছে কেন? ২ দফার নির্বাচনের সম্পূর্ণ বাংলায় ভোট পরিচালনা করা সম্ভব। এখন বিজেপি করোনা সংক্রমনের দায় দেখিয়ে বিধানসভা নির্বাচন বন্ধ করে দিতে পারে। কিন্তু আমরা তা হতে দেব না। যখন নির্বাচন শুরু হয়েছে তখন শেষ হবে।”

এই জনসভা থেকে তিনি স্থানীয় বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে কটাক্ষ করেছেন। তিনি বলেছেন, “লকেটকে আপনারা লোকসভা নির্বাচনে নির্বাচিত করেছিলেন। কিন্তু তাতে কি কিছু লাভ হয়েছে। এখন জিতে গিয়ে শুধু ঘুরে বেড়াচ্ছে। এখানকার প্রার্থী লকেট নয়, সারদার গলার লকেট তিনি।” এছাড়াও তিনি এদিনকার সভা থেকে দলবদলুদের উদ্দেশ্যে একাধিক ইস্যুতে গলায় সুর তুলেছেন।

Advertisement

Related Articles

Back to top button