‘দিল্লির হিংসা ঢাকতে করোনা ভাইরাসের গুজব ছড়াচ্ছে বিজেপি’, দাবী মমতার

Advertisement

Advertisement

এবার আগাগোড়া আক্রমনাত্মক মেজাজে পাওয়া গেল মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে। এবার নামোল্লেখ করেই বিজেপিকে আক্রমণ করলে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। বুনিয়াদপুরে কর্মিসভায় এদিন উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী। সেখানে বক্তব্য রাখতে গিয়েই বিজেপি কটাক্ষ করলেন তিনি। তিনি বলেন, দিল্লির হিংসা থেকে ভারতের মানুষের চোখ ঘোরাতেই করোনা ভাইরাসের বুলি আওড়ানো হচ্ছে। সাধারণ মানুষ যাতে দিল্লির হিংসাত্মক পরিস্থিতি থেকে নজর ঘোরায় তারই পরিকল্পনা করেছে বিজেপি। করোনা ভাইরাসের বুলি দিচ্ছে তারা।

Advertisement

তিনি আরও বলেন, “করোনা নিয়ে আতঙ্কের কিছু নেই। দিল্লি থেকে নজর ঘোরাতে করোনা ভাইরাসের কথা বলা হচ্ছে। গোলি মারো স্লোগানে অনেককে গ্রেফতার করেছে বাংলার পুলিশ। রাস্তায় গোলি মারার স্লোগান, এত সাহস! হিন্দু- মুসলিম করছে, আবার অসমে হিন্দুদের তাড়াচ্ছে। দেশের মানুষ কী খাবে, তাও ঠিক করে দেবে বিজেপি! সিএএ নিয়ে ভয় দেখানো হচ্ছে সাধারন মানুষকে। নাগরিকত্ব আইনের প্রয়োজন ছিল না।

Advertisement

আরও পড়ুন : পবন গুপ্তের প্রাণভিক্ষার আবেদন খারিজ, ফাঁসির দিন ঘোষণার অপেক্ষায় গোটা দেশ

Advertisement

সিএএ-এনআরসি-এনপিআর এক বৃন্তে ৩টি কুসুম। নাগরিক কিনা বিজেপিকে কৈফিয়ত দিতে হবে? “, এমন অনেক ভাবেই এদিন মুখ্যমন্ত্রী বিজেপিকে নিশানা করে বক্তব্য রাখেন। তবে মুখ্যমন্ত্রীর এই বক্তব্যকে কড়া ভাষায় নিন্দা কীেছেন বিজেপি নেতা রাহুল সিনহা।

Recent Posts