জিততে না পারলে মমতাকে খুন করতে পারে বিজেপি, বিস্ফোরক অভিযোগ সুব্রত মুখোপাধ্যায়ের

Advertisement

Advertisement

এবারের আজও রাজনীতিকে তোলপাড় করে দেওয়া একটি তথ্য দিলেন বর্ষীয়ান রাজনীতিবিদ ও তৃণমূল নেতা সুব্রত মুখোপাধ্যায়। কেন্দ্রীয় সরকারের থেকে তিনি সাফল্যের শংসাপত্র আদায় করেছেন সম্প্রতি। এবার এই বর্ষীয়ান রাজনীতিবিদ দাবি করলেন,”যদি গণতান্ত্রিক উপায়ে জিততে না পারে তাহলে মমতাকে খুন অবধি করতে পারে বিজেপি।” অন্যদিকে এই মন্তব্যের পাল্টা জয়প্রকাশ মজুমদার বলেছেন, বিজেপি নয় খুনের রাজনীতি করে তৃণমূল। তবে এই মন্তব্য ঘিরে বর্তমানে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে গোটা বঙ্গে।

Advertisement

জীবন তলার একটি সভা থেকে এদিন পঞ্চায়েত মন্ত্রী বললেন, “মমতা দিদি আমেরিকাতেও যায় সেখানেও তার পায়ে হাওয়াই চপ্পল আর পরনে একটা তাঁতের শাড়ি থাকবে। মানুষের জন্য একটা জীবন দিয়ে দিল, কিন্তু তার পরেও তাকে ছাড়তে রাজি না বিজেপি। আমি অবাক হব না যদি কোনদিনও শুনি, গণতান্ত্রিকভাবে জিততে না পেরে ওরা মমতা বন্দ্যোপাধ্যায় কে খুন করেছে।” এই ঘটনাকে হাতিয়ার করে সুব্রত মুখোপাধ্যায় কে পাল্টা জবাব দিয়েছেন জয়প্রকাশ মজুমদার।

Advertisement

তিনি বলেছেন,”বিজেপির নামে এসব কুৎসা রটানোর আগে জানা দরকার কে এই খুনের রাজনীতি করে। খুনের রাজনীতি বিজেপি নয় করে তৃণমূল। হালিশহরে এক বিজেপি কর্মীর কে পিটিয়ে খুন করা হয়েছে। রাজ্যে একটা অশান্তি তৈরি করতে চাইছে তৃণমূল।” হঠাৎ বর্তমানে তৃণমূল এবং বিজেপির এই বাকযুদ্ধে বর্তমানে সরগরম রাজ্য রাজনীতি ।

Advertisement

প্রসঙ্গত, উত্তর ২৪ পরগনার হালিশহর এ বিজেপি বুথ সভাপতি কে পিটিয়ে খুন করার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। প্রথমে মারধর এবং পরে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ। তৎক্ষণাৎ হাসপাতালে নিয়ে যাওয়া মাত্রই তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। যদিও তৃণমূলের দাবি, বিজেপির অভ্যন্তরীণ গোষ্ঠীদ্বন্দ্বের কারণে হালিশহরের ওই বিজেপি কর্মীর মৃত্যু হয়েছে। এই মৃত্যুকে ঘিরে সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

দিলিপের বক্তব্য,”হালিশহরে সৈকত ভাওয়ালের নৃশংস মৃত্যু ইঙ্গিত দিচ্ছে বাংলায় বিধানসভা নির্বাচন কতটা রক্তাক্ত হতে চলেছে।”অন্যদিকে বিজপুর এর তৃণমূল নেতা সুবোধ অধিকারীর নাম করে অভিযোগ করেছেন সাংসদ অর্জুন সিং। অর্জুন সিং এর পাল্টা ওই তৃণমূল নেতা দাবি করেছেন, বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের কারণে এ ঘটনা ঘটেছে। তবে এই দাবি মানতে নারাজ বিজেপি নেতা এবং বিজপুর এর বিধায়ক শুভ্রাংশু রায়। শুভ্রাংশু দাবি করেছেন,”এভাবে চললে বদলার রাজনীতি হতে পারে।” শুভ্রাংশু রায় এর মন্তব্য এর পরেই সুব্রত মুখোপাধ্যায় সেই কথার রেশ টেনে জীবনতলা সভা থেকে উল্লেখ করেছেন, ” রাজনৈতিক পদ্ধতিতে জিততে না পারলে মমতাকে খুন করতে পারে বিজেপি।”

Recent Posts