নিউজিল্যান্ডের বিরুদ্ধে ফাইনাল, ১৫ জনের দল ঘোষণা করল বিসিসিআই

Advertisement

Advertisement

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য নিউজিল্যান্ড দল ঘোষণা করার পর ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডও আজ শীর্ষ সংঘর্ষের জন্য ১৫ সদস্যের দল প্রকাশ করেছে। বোর্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য তারকা খচিত ১৫ জনের একটি দল ঘোষণা করেছে। অভিজ্ঞ ওপেনার রোহিত শর্মা, অধিনায়ক কোহলি, সহ-অধিনায়ক অজিঙ্ক রাহানে এবং প্রিমিয়ার ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা থেকে শুরু করে তরুণ শুভমান গিল, অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন এবং হনুমা বিহারীকেও টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য ১৫ সদস্যের দলে রাখা হয়েছে।

Advertisement

টিম ইন্ডিয়ার পেস বোলিং ইউনিটের নেতৃত্বে রয়েছেন যশপ্রীত বুমরাহ, মহম্মদ সামি, ইশান্ত শর্মা এবং উমেশ যাদব। প্রতিশ্রুতিমান তরুণ প্রতিভা মোহাম্মদ সিরাজ ও ঋষভ পন্থকেও ১৫ জনের দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। অভিজ্ঞ উইকেট-রক্ষক ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা, ১৫ জনের দলে জায়গা করে নিয়েছেন যার ফর্মে থাকা পন্থের ব্যাকআপ হওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement

কোহলি নেতৃত্বাধীন দলের ১৫ সদস্যের দলে ফাস্ট বোলার শার্দুল ঠাকুরকে বাদ রেখে সিনিয়র পেসার উমেশকে বেছে নেওয়া হয়েছে। ওপেনার মায়াঙ্ক আগরওয়াল এবং অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দরকেও টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য ১৫ সদস্যের দলে রাখা হয়নি। স্পিন-বোলিং অলরাউন্ডার অক্ষর প্যাটেল আরেকটি উল্লেখযোগ্য নাম যা নির্বাচকরা ১৫ সদস্যের দলের জন্য বেছে নেননি।

Advertisement

টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য টিম ইন্ডিয়ার ১৫ সদস্যের দল:

রোহিত শর্মা, শুভমান গিল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, অজিঙ্ক রাহানে, ঋষভ পন্থ, রবীন্দ্র জাদেজা, হনুমা বিহারী, উমেশ যাদব, রবিচন্দ্রন অশ্বিন, মহম্মদ শামি, ইশান্ত শর্মা, জসপ্রীত বুমরাহ, মহম্মদ সিরাজ, ঋদ্ধিমান সাহা।

Recent Posts