করোনা আতঙ্কে বন্ধ হতে চলেছে আইপিএল? জেনে নিন কী জানাল বিসিসিআই

Advertisement

Advertisement

কোভিডের আকস্মিক ভীতির কারণে, সোমবার, ৩ মে কলকাতা নাইট রাইডার্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে ম্যাচ পরবর্তী বিজ্ঞপ্তি না দেওয়া পর্যন্ত স্থগিত করা হয়েছে। কলকাতা দলের দুই খেলোয়াড় বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়র করোনা পজিটিভ পরীক্ষা করার পর এই তথ্য এসেছে।

Advertisement

দুই খেলোয়াড়কে বিচ্ছিন্ন রাখা হয়েছে কিন্তু হঠাৎ করে কেকেআর বুদবুদের মধ্যে ভাইরাসের আবির্ভাবের কারণে ম্যাচটি স্থগিত করতে হয়েছিল। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে কেকেআরের পরবর্তী ম্যাচও স্থগিত করা যেতে পারে, যা ৮ ই মে নির্ধারিত। এটি নিয়ে জল্পনা ছিল। তবে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা জানিয়ে দিয়েছেন যে আর কোন ম্যাচ স্থগিত হতে দেখা যাবে না।

Advertisement

Advertisement

আহমেদাবাদ লেগের পর পরের রাউন্ডের ম্যাচগুলি কলকাতা ও ব্যাঙ্গালোরে অনুষ্ঠিত হবে। আরসিবি তাদের সমস্ত ম্যাচ কলকাতায় খেলবে এবং কেকেআর ব্যাঙ্গালোরে যাবে। ৮ মে দিল্লির বিরুদ্ধে কলকাতার ম্যাচ, আহমেদাবাদে শেষ ম্যাচ হতে চলেছে। অতএব, এটি গুরুত্বপূর্ণ হয়ে ওঠে যে আরসিবি এবং কেকেআরের মধ্যে সংঘর্ষ কবে কোথায় অনুষ্ঠিত হবে। বিসিসিআই এখনও কেকেআর বনাম আরসিবি ম্যাচের জন্য পুনর্নির্ধারিত তারিখ ঘোষণা করতে পারেনি।

এরই মধ্যে একজন প্রবীণ সাংবাদিক টুইটারে জানিয়েছেন যে তিনি বিসিসিআইয়ের একজন ঊর্ধ্বতন কর্মকর্তার কাছ থেকে তথ্য পেয়েছেন যে অন্য কোন ম্যাচ স্থগিত করা হবে না। তার উপর, এটাও জানা গেছে যে কর্মকর্তা বলেছেন যে খেলোয়াড়রা যারা প্রতিদিন পরীক্ষা করাচ্ছে তাদের দল বিচ্ছিন্ন হওয়ার প্রয়োজন নেই। কখন এবং কোথায় কেকেআর এবং আরসিবির মধ্যে ম্যাচ টি অনুষ্ঠিত হবে সে সম্পর্কে বিসিসিআইয়ের কোনও আপডেট বা অফিসিয়াল বিবৃতি নেই। প্রাথমিকভাবে জানা গেছে যে গুজরাট ক্রিকেট এসোসিয়েশন পুনরায় নির্ধারিত ম্যাচ সম্পর্কে জানাবে।

Tags: BCCIIpl 2021

Recent Posts