নিউজ

Bank Holiday: হোলির কারণে আজ থেকে ৩ দিন ব্যাঙ্ক বন্ধ, জেনে নিন কোন শহরে কোন দিন বন্ধ থাকবে

চলতি মার্চ মাসে মোট ১২ টি ছুটি রয়েছে ব্যাংকের

Advertisement

Advertisement

শুরু হয়ে গিয়েছে হোলির সিজন। দেশের বিভিন্ন রাজ্যে বিভিন্ন সময়ে এই রং এর খেলা হয়। এমনকি কিছু কিছু রাজ্যে এই হোলির নামও ভিন্ন ভিন্ন। তবে আপনাদের জানিয়ে রাখি আজ থেকে তিন দিন এই রঙের উৎসবের জন্য ছুটি থাকছে ব্যাঙ্ক। দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন দিনে পালিত হচ্ছে হোলি। আর সেই অনুযায়ী থাকছে সেই রাজ্যে হোলির ছুটি। রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার জারি করা ছুটির তালিকা অনুযায়ী ব্যাংক কর্মীরা তাদের রাজ্যের হোলির দিন অনুযায়ী ছুটি পাবেন। আজকের এই প্রতিবেদনে দেখে নিন হোলির কারণে কোন রাজ্যে কোন দিন ছুটি থাকছে।

Advertisement

৭ মার্চ, মঙ্গলবার:

Advertisement

আজ মহারাষ্ট্র, আসাম, জম্মু-কাশ্মীর, গোয়া, উত্তরাখণ্ড, উত্তরপ্রদেশ, তেলেঙ্গানা, ঝাড়খন্ড, পশ্চিমবঙ্গ ইত্যাদি রাজ্যে ব্যাংক ছুটি রয়েছে।

Advertisement

৮ মার্চ, বুধবার:

আগামীকাল হোলির কারণে ত্রিপুরা, গুজরাট, মিজোরাম, মধ্যপ্রদেশ, উড়িষ্যা, চন্ডিগড়, সিকিম, উত্তরাখণ্ড, রাজস্থান, নয়া দিল্লি, মেঘালয় এবং হিমাচল প্রদেশে ব্যাংক বন্ধ থাকবে।

৯ মার্চ, বৃহস্পতিবার:

এই দিন শুধুমাত্র হোলির কারণে বিহারের সমস্ত ব্যাংকের কাজ বন্ধ থাকবে।

এই ৩ দিন বিভিন্ন রাজ্যে ব্যাংক বন্ধ থাকলেও অনলাইনে ব্যাংকিং পরিষেবা চলবে। নেট ব্যাঙ্কিং এবং এটিএম থেকে সমস্ত ব্যাংকিং পরিষেবা ব্যবহার করা যাবে। প্রসঙ্গত উল্লেখ্য এই মার্চ মাসে মোট ১২ দিন ব্যাঙ্ক বন্ধ থাকবে বিভিন্ন শহরে।

Recent Posts