সস্ত্রীক করোনা আক্রান্ত বিজেপি নেতা বাবুল সুপ্রিয়, এখন কেমন আছেন তিনি?

তিনি বর্তমানে আইসোলেশনে আছেন এবং তিনি কালকে ভোট দিতে যেতেও পারবেন না বলে জানিয়েছেন।

Advertisement

Advertisement

আবারো একবার করোনায় আক্রান্ত বিজেপি সাংসদ তথা টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। গতবছর একবার করোনাভাইরাস আক্রান্ত হয়েছিলেন তিনি। সেই অবস্থায় আইসোলেশনে থেকে তিনি সুস্থ হয়েছিলেন। তারপরে আবারো করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত হলেন বাবুল সুপ্রিয়। বাবুলের সঙ্গে তার স্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত। রবিবার সকালে নিজেই টুইট করে একথা জানিয়েছেন বাবুল সুপ্রিয়।

Advertisement

বাবুল জানিয়েছেন, “দ্বিতীয় বার আমি এবং আমার স্ত্রী করোনা আক্রান্ত হলাম। অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমি আগামীকাল আসানসোলে ভোট দিতে যেতে পারবো না। ২৬ এপ্রিল আসানসোলে ভোট প্রক্রিয়া পর্যালোচনা করার প্রয়োজন ছিল কারণ তৃণমূলের গুন্ডারা নির্বিঘ্নে এবং স্বচ্ছ ভোট করতে দেবে না। কিন্তু চিকিৎসকের পরামর্শ মতো আমি এখন আইসোলেশনে থাকছি। টিএমছি – র সন্ত্রাস কে ২০১৪ সাল থেকেই আমি সামনে আসছি। এবারে বাড়িতে বসে মানসিকভাবে প্রার্থীর পাশে থাকবো। তার সাথেই নিজের কর্তব্য যথাসাধ্য পালন করার চেষ্টা করব বাড়িতে বসে। পশ্চিম বর্ধমানে সমস্ত আসনে গেরুয়া ঝড় নিয়ে আসার জন্য আমি বদ্ধপরিকর।”

Advertisement

Advertisement

 

তার পাশাপাশি বাবুল লিখলেন, তিনি আক্রান্ত হলেও, কোনো প্রভাব পড়বে না ভোটগ্রহণে। প্রসঙ্গত উল্লেখ্য, গতবছর আগস্ট মাসে প্রথমবারের জন্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন বাবুল সুপ্রিয়। সেই সময় আইসোলেশনে থাকার পর তিনি করোনা থেকে সুস্থ হয়ে উঠেছিলেন। এবারে আবার করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ গ্রাস করলো তাকে।

Recent Posts