খেলা

KL Rahul: বিয়ের আগে বাড়ি ছেড়ে বয়ফ্রেন্ড কেএল রাহুলের সঙ্গে লিভ ইনে সুনীল কন্যা আথিয়া, অপেক্ষা করেননি বিয়ে পর্যন্ত

রাহুলের নতুন বাড়ি প্রস্তুত এবং আথিয়া এক সপ্তাহ আগে কেএল রাহুলের নতুন বাড়িতে স্থানান্তরিত হয়েছে।

Advertisement

Advertisement

ভারতীয় ক্রিকেট এবং বলিউডের সাথে সম্পর্ক অত্যন্ত নিবিড়। সর্বশেষ বলিউডের সাথে সম্পর্ক স্থাপন করেছেন বিরাট কোহলি। তিনি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মার সাথে সাতপাকে বাঁধা পড়েছেন। কিছুদিনের মধ্যে সেই তালিকায় যুক্ত হতে চলেছে আরও দুটি নতুন নাম। ভারতীয় ক্রিকেটার কে এল রাহুল এবং বলিউড অভিনেত্রী আথিয়া শেঠি পড়তে চলেছেন সাত পাকে বাঁধা। সূত্রের খবর, আগামী ডিসেম্বরে দুজনের সম্পর্কে সীলমোহর পড়তে চলেছে।

Advertisement

Advertisement

তবে তার আগে দুজনে থাকতে চলেছেন একই ছাদের নিচে। বিয়ে না করেও থাকবেন একসঙ্গে। এর কারণ অবশ্য আর কিছু নয়, আথিয়া শেঠির সাথে একত্রে থাকার জন্য আরব সাগর পারে একটি চার বেডরুমের ফ্ল্যাট ভাড়া নিয়েছেন রাহুল-আথিয়া। বান্দ্রার কার্টার রোডে অবস্থিত এই ফ্ল্যাটের জন্য প্রতি মাসে ১০ লক্ষ টাকা গ্যাঁটগচ্ছা যাবে জুটির। ফ্লাট ভাড়া নেওয়ার পরেই রাহুল-আথিয়ার একত্রে থাকার ঘটনা সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে।

Advertisement

গোপন সূত্রে খবর, কাজের ব্যস্ততার জন্য দুজন বিয়ের পিঁড়িতে এই মুহূর্তে বসতে পারছে না। তবে একত্রে এক ছাদের নিচে কিছুটা সময় কাটাতে চান দুজনে। খুব তাড়াতাড়ি সাত পাকে বাঁধাও পড়বেন রাহুল আথিয়া। গত তিন বছর ধরে চুটিয়ে প্রেম করছেন দুজনে। উল্লেখ্য, ইংল্যান্ড সফরে দীর্ঘ এক মাসের বেশি সময় ধরে কে এল রাহুলের সাথে সময় কাটিয়ে ছিলেন সুনীল কন্যা আথিয়া। এরফলেই সোশ্যাল মিডিয়ার নজরে আসে এই জুটি।

দম্পতির ঘনিষ্ঠ একটি সূত্র থেকে জানা গেছে যে, রাহুলের নতুন বাড়ি প্রস্তুত এবং আথিয়া এক সপ্তাহ আগে কেএল রাহুলের নতুন বাড়িতে স্থানান্তরিত হয়েছে। আমরা আপনাদের জানিয়ে রাখি, কেএল রাহুল বর্তমানে জিম্বাবুয়ের ওডিআই সিরিজ খেলতে ব্যস্ত। আথিয়া এই নতুন বাড়িতে স্থানান্তরিত হয়েছেন এক সপ্তাহ হয়ে গেছে এবং কেএল রাহুলের আগমনের আগে তিনি বাড়িটি সাজাচ্ছেন। আপনি জেনে অবাক হবেন যে, আথিয়ার বাবা-মা, অভিনেতা সুনীল শেঠি এবং মানা শেঠিও জুলাই মাসে এই বাড়ির গৃহপ্রবেশ পূজা করেছিলেন।

Recent Posts