জ্যোতিষ

Astrology: লক্ষ্মী পুজো করলেই এই চার রাশির ফিরবে ভাগ্য, টাকা-পয়সায় ভরিয়ে দেবে

Advertisement

Advertisement

আশ্বিন মাসের শারদপূর্ণিমায় কোজাগরী লক্ষ্মী পুজো হয়ে থাকে। শাস্ত্র অনুযায়ী, এই পূর্ণিমায় মা লক্ষ্মী চারিদিকে ভ্রমণ করেন বলেই মানা হয়। অনেকেই বিশ্বাস করেন এই পূর্ণিমায় মা লক্ষ্মীর অমৃত দৃষ্টি বর্ষণ হয়। এদিন রাতে খোলা আকাশের নীচে পায়েস রেখে দেওয়া হয় যাতে অমৃত বৃষ্টি হয়। ষোলকলার মাধ্যমেই পূর্ণ হয় এই পূর্ণিমা।

Advertisement

২৮ শে অক্টোবর সেই শুভ দিন, কোজাগরী লক্ষ্মী পুজো। এদিন পূর্ণিমা শুরু হবে সকাল ৮.১৫ থেকে। আর এই শুভ পূর্ণিমা শেষ হবে রবিবার ২৯ শে অক্টোবর রাত ১.৫৩ মিনিটে। এদিন লক্ষ্মী পুজোর শুভ সময় চলবে রাত ৮.৫২ – ১০.২৯ পর্যন্ত। আর পুজোর জন্য অমৃত যোগ চলবে রাত ১০.২৯ – ১২.০৫ পর্যন্ত। পাশাপাশি সাধারণ সময় হিসাবে বিবেচিত হবে ১২.৫-১.৪১ পর্যন্ত। গোটা বছর যাতে ধনসম্পদ ও অর্থের কোন অভাব না থাকে, তার জন্যই এই লক্ষ্মী পুজো করা হয়ে থাকে। আর এবছর এই পুজোর পর ভাগ্য ফিরবে ১২ রাশির মধ্যে ৪ রাশির জাতক-জাতিকাদের।

Advertisement

১) মেষ রাশি- এই পুজোর পর থেকেই এই রাশির জাতক-জাতিকাদের ভাগ্য ফিরতে চলেছে। কর্মক্ষেত্রে উন্নতি ও প্রশংসা পাওয়ার পাশাপাশি বিনিয়োগের ক্ষেত্রেও এই সময় এই রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। গাড়ি কেনার জন্যও এই সময়ে এই জাতক-জাতিকাদের জন্য বেশ শুভ।

Advertisement

২) কন্যা রাশি- এই লক্ষ্মী পুজার পর থেকে এই রাশির জাতক-জাতিকাদের আয় বৃদ্ধি পাওয়ার পাশাপাশি কর্মক্ষেত্রে বাড়বে পরিচিতিও। ব্যবসায়ীদের জন্যও এই সময় হবে অনুকূল।

৩) তুলা রাশি – এই লক্ষ্মী পুজো হওয়ার পরেই এই রশির জাতক-জাতিকাদের কর্মক্ষেত্রে অনুকূল পরিবেশ সৃষ্টি হবে। দীর্ঘদিনের অসম্পূর্ণ কাজ সম্পন্ন হয়ে যাবে। জীবনে আর্থিক স্থিরতা আসার পাশাপাশি কাজের সূত্রে বাইরে যেতে হতে পারে। এই দিনটিকে সঠিকভাবে ব্যবহার করতে পারলেই সমস্ত বাধা কেটে যাবে।

৪) ধনু রাশি – এই পুজোর পর এই রাশির জাতক-জাতিকাদের নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। পুরানো বিনিয়োগের ক্ষেত্রে লাভের আশা রয়েছে এই সময়ে। একাংশের চাকরির ক্ষেত্রেও আসতে চলেছে বিরাট পরিবর্তন।

Recent Posts