ময়নায় অশোক দিন্দার গাড়িতে ইটবৃষ্টি, পিঠে আঘাত বিজেপি প্রার্থীর

অশোক দিন্দার পিঠে আঘাত লেগেছে বলে খবর

Advertisement

Advertisement

ইতিমধ্যেই বিধানসভা নির্বাচনের জন্য দুটিযুযুধান পক্ষ তৃণমূল এবং বিজেপি প্রচার শুরু করে দিয়েছে। পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের দ্বিতীয় দফার ভোট প্রচার প্রায় শেষের বেলায়। এই মুহূর্তে আরও এক বিজেপি প্রার্থীর আক্রান্ত হওয়ার ঘটনা সামনে এলো। এবার ময়না এলাকায় আক্রান্ত হয়েছেন বিজেপি প্রার্থী ক্রিকেটার অশোক দিন্দা।

Advertisement

অভিযোগ উঠেছে মঙ্গলবার দুপুরে তার গাড়ির উপরে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালিয়েছে এবং ইটবৃষ্টি করেছে। জানা যাচ্ছে ক্রিকেটার এবং প্রার্থী অশোক দিন্দার গায়ে ইট লেগেছে। তৃণমূলের হামলায় এক বিজেপি কর্মীর গুরুতরভাবে জখম হয়েছেন বলে জানাচ্ছে বিজেপি। অশোক দিন্দা জানাচ্ছেন, তৃণমূল প্রার্থী সংগ্রাম দলুইয়ের রোড শো এর সঙ্গে সংঘর্ষ হয় অশোক দিন্দার রোড শো এর।

Advertisement

তৃণমূলের রোড শোতে ছিলেন অভিনেত্রী নুসরাত জাহান। সেই রোড শো থেকে তৃণমূল গুন্ডারা দিন্দার গাড়ির উদ্দেশ্যে ইটবৃষ্টি করে। জানা যাচ্ছে অশোক দিন্দার গাড়ির কোন কাচ আপাতত বাকি নেই, প্রত্যেকটি কাচ ভেঙে দেওয়া হয়েছে বলে খবর। অনেক জায়গায় বেঁকে গেছে গাড়ির ধাতব অংশ।

Advertisement

অশোক দিন্দার পিঠে আঘাত লেগেছে বলে খবর।যন্ত্রণা থেকে বাঁচার জন্য অশোক দিন্দা সিটের তলায় গিয়ে কোনমতে আশ্রয় নিয়েছিলেন। অন্যদিকে, বিজেপি সূত্রের খবর তৃণমূলের আশ্রিত গুন্ডাদের ছোড়া ইটে আহত হয়েছেন একজন বিজেপি কর্মী। যদিও ঘটনার দায় সম্পূর্ণ অস্বীকার করেছে তৃণমূল।

Recent Posts